গসিপবিনোদন

এবার প্রভাসের রেকর্ড ভেঙে দিলেন মহেশ বাবু! প্রথম দিনেই এত কোটি টাকা কামালো ‘সরকারু ভারি পাটা’

করোনা মহামারীর পর থেকেই গোটা দেশ জুড়ে দাপট বেড়েছে দক্ষিণী ছবির , আর এই সাউথ ইন্ডাস্ট্রির বাড়বাড়ন্ত দেখে কার্যত ভয়ে কাটা বলিউডও। গত বছরের শেষে পুষ্পা থেকে শুরু করে একে একে আর আর আর , কেজিএফ ২ সবই বক্স অফিসে তুমুল সফল। দক্ষিণের বিজয় রথ যেন কিছুতেই থামার নাম করছেনা। এবার আবার মাঠে নামলেন মহেশ বাবু (Mahesh Babu)। সম্প্রতি মুক্তি পেয়েছে মহেশ বাবুর নতুন ছবি ‘সরকারু ভারি পাটা’.

মুক্তির মাত্র ১ দিনের মাথাতেই দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে মহেশ বাবুর এই ছবি। আন্তর্জাতিক স্তরেও এই ছবি চূড়ান্ত সফল হয়েছে। ফ্লাই-হাই সিনেমা তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে শেয়ার করা হয়েছে মহেশ বাবুর ‘সরকারু ভারি পাটা’ মার্কিন যুক্তরাষ্ট্রে প্রথম দিনেই বক্স অফিস আয় করেছে ১.২ মিলিয়ন। সুতরাং ,বোঝাই যাচ্ছে প্রথম দিনেই ইতিহাস গড়ে ফেলেছে এই ছবি। পরশুরাম পেটলার পরিচালনায় এই ছবি মানিয়ে ভারতীয়দের মধ্যেও উৎসাহ ছিল প্রবল।

শুধু বিদেশ নয় দেশীয় বাজারেও এই ছবির ওপেনিং দুর্দান্ত। মহেশ বাবুর ফিল্ম সরকারু ভারি পাটা প্রথম দিনেই 47.40 কোটি টাকার ব্যবসা করতে পেরেছে। ছবির প্রথম দিনের সংগ্রহ বক্স অফিসে প্রভাস এবং পূজা হেগডে অভিনীত রাধে শ্যামের প্রথম দিনের সংগ্রহকে ছাড়িয়ে গেছে।

এই ছবিতে মহেশ বাবু, কীর্তি সুরেশ এবং সামুথিরাকানি প্রধান চরিত্রে অভিনয় করেছেন। নাদিয়া মইদু, ভেনেলা কিশোর এবং সুব্বারাজুকে সহায়ক ভূমিকায় দেখা গেছে। এই ছবির হাত ধরেই প্রায় ২ বছর পর পর্দায় কামব্যাক করলেন মহেশ বাবু। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য চলচ্চিত্র থেকে বিরতি নেন তিনি। রোনার কারণে মহেশ বাবুর ভক্তদের অপেক্ষার প্রহর একটু দীর্ঘ হলেও ‘সরকারু ভারি পাতা’ ভক্তদের হতাশ করেনি।

Related Articles

Back to top button