খবরবিনোদন

কুকুর বিড়াল নয় ‘ঘোড়া’ পুষছেন ধোনি! ভিডিও পোস্ট করে সুখবর জানালেন সাক্ষী

ভারতীয় (India) ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra singh dhoni) জনপ্রিয়তা সম্পর্কে মোটামুটি সকলেই আমরা কম বেশি জানি। তার ধৈর্য্য, সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা, শেষ সময়েও দলকে জয়ের মুখ দেখিয়েছে।

ভারতীয় ক্রিকেট দলকে কার্যত নিজের হাতে তৈরী করেছেন তিনি। ২০১১ সালে দেশে এনে দিয়েছেন ওয়ার্ল্ড কাপ। অধিনায়ক হিসেবে ধোনির ভক্ত নয় এমন ভারতীয় বোধহয় হাতে গুনে পাওয়া যাবে।

M S Dhoni

আর এহেন তারকার স্ত্রীয়ের ও যে জনপ্রিয়তা নেহাত কম নয় তা আমরা সকলেই আন্দাজ করতে পারি। ধোনির স্ত্রী সাক্ষী সিং (Sakshi Singh) বরাবরই শক্ত হাতে সংসার সামলান। এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ধোনি পত্নী। অনুরাগীদের মন জোগাতে মাঝেমধ্যেই নিত্য নতুন অবতারে ছবি পোস্ট করেন সাক্ষী।

ধোনি সাক্ষীর প্রেমের কথা অজানা নয় কারোরই। ২০১০ সালের ৪ জুলাই গাঁটছড়া বাঁধেন ধোনি সাক্ষী। বিবাহিত জীবনেও দেখতে দেখতে প্রায় দশ বছর পার করে ফেলেছেন এই দম্পতি। ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্ট লেডি সাক্ষী এক সন্তানের মা হওয়ার পরেও তার জেল্লায় বিন্দুমাত্র ভাটা পড়েনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r)

এবার ধোনির পরিবারে এলো নতুন এক পোষ্য সদস্য। না কুকুর বিড়াল নয় সদ্য একটি কালো রঙের ঘোড়া কিনেছেন ক্যাপ্টেন কুল। যার নাম চেতক। এদিন তাদের বাড়ির নতুন সদস্য চেতকেরই ভিডিও পোস্ট করলেন ধোনি পত্নী সাক্ষী। মজার এই ভিডিওতে দেখা যাচ্ছে, চেতক বাড়ির অন্যান্য সদস্য দের সঙ্গে আলাপ জমানোর চেষ্টা করছে। এই ভিডিও ইতিমধ্যেই তুমুল ভাইরাল নেটপাড়ায়।

Related Articles

Back to top button