বিনোদনভাইরালভিডিও

বউ-য়ের মন ভালো করতে জনপ্রিয় বলিউড গানে মেয়েদের মত নাচলেন ধোনি! হেসে খুন সাক্ষী

ভারতীয় ক্রিকেট টিমের (Indian Cricket Team) প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। ক্রিকেটের জগতে ধোনির জনপ্রিয়তা প্রচুর। কঠিন থেকে কঠিনতর পরিস্থিতিতেও মেজাজ না হারিয়ে একেবারে ঠান্ডা মাথায় কাজ করেন তিনি। যার কারণে ক্যাপ্টেন কুল (Captain Kool) খেতাব পেয়েছেন এম এস ধোনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকেই ইতিমধ্যেই অবসর নিয়েছেন তিনি। তবে এখনো চালিয়ে যাচ্ছেন খেলা।

আজ ৪০ এ পা দিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ব্যাট হাতে তার হেলিকপ্টার শট, বা উইকেট আগলানো আমরা অনেক দেখেছি৷ কিন্তু আজ আপনাকে ধোনির এমন এক রূপ দেখাবো যা দেখে হয়ত তাজ্জব বনে যাবেন আপনি। দুর্দান্ত খেলোয়াড় যেমন তিনি মাঠে, ঠিক তেমনই তিনি একজন চমৎকার প্রেমিক এবং বাবাও। স্ত্রী সাক্ষী এবং তাদের একমাত্র কন্যা সন্তানকে নিয়ে সাজানো সুখী পরিবার তার।

M S Dhoni

টিম ইন্ডিয়ার প্রাক্তন স্কিপার মহেন্দ্র সিংহ ধোনিকে সাধারণত শান্ত, চুপচাপ, ভাবলেশহীন ভাবেই দেখা যায়। খেলার মাঠ, বা বাইশ গজের বাইরে সবসময়ই নিজের চারপাশে একটা গণ্ডি তৈরি কের রাখেন ধোনি। কিন্তু সেই চেনা ধোনিকে সম্প্রতি এক ভাইরাল ভিডিওতে একেবারে অন্য মেজাজে অচেনা ভাবে দেখা গেল।

 

ভিডিওতে দেখা যাচ্ছে, স্ত্রী সাক্ষীকে হাসাতে তার সামনে নাচছেন ধোনি। সম্প্রতি জন অ্যাব্রাহামের দেশি বয়জ গানের তালে মেয়েদের মতো করে কোমর দোলাতে দেখা গেল তাকে, স্বামীর এই কান্ড দেখে কিছুতেই হাসি থামাতে পারছিলেন না সাক্ষী। এমনকী নেটনাগরিকরাও ধোনিকে এই রূপে দেখে কার্যত আকাশ থেকে পড়ছেন যেন।

Related Articles

Back to top button