বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

কালী পুজোর দিনেই ৭০০ পর্ব, ‘মহাপীঠ তারাপীঠ’ এর শুটিং সেট ঘুরিয়ে দেখালেন সব্যসাচী

আজ কালীপুজো, সাথে আলোর উৎসব দীপাবলী। আজ রাতে সেজে উঠবে পশ্চিমবঙ্গ তথ্যে গোটা দেশ। আবার আজকের দিনে সকাল থেকেই ভক্তদের ঢল নামে বিভিন্ন কালী মন্দিরগুলিতে। আজকের দিনে অমাবস্যায় তিথিতে দক্ষিনেশ্বর কালীঘাট থেকে তারাপীঠ সর্বত্রই ভক্তদের ভিড় থাকে চোখে পড়ার মত। বিশেষ এই দিনেই ৭০০ পর্বে পড়ল জনপ্রিয় সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’ (mahapith tarapith)।

ষ্টার জলসার পর্দায় তিনবছর আগে শুরু হওয়া ভক্তিমূলক এই সিরিয়াল এখনও সমান জনপ্রিয়। সিরিয়ালের মা তারার পূজারী তথা মূল চরিত্রে বামাক্ষ‍্যাপার চরিত্রে অভিনয় করছেন সব‍্যসাচী চৌধুরী (sabyasachi chowdhury)। শুরু থেকে আজ পর্যন্ত তার দক্ষ অভিনয় সিরিয়ালটিকে আরও সফল করে তুলেছে। আজ সিরিয়ালের ৭০০ তম পর্বে কিভাবে সিরিয়ালের শুটিং হয়, আর কোথায় সেই শুটিং হয় তা দর্শকদের দেখালেন সব্যসাচী।

সোশ্যাল মিডিয়াতে স্টার জলসার অফিসিয়াল হ্যান্ডেলেই একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতেই শুটিং সেট ঘুরিয়ে দেখিয়েছেন সব্যসাচী। টিভির পর্দায় যে তারাপীঠের মন্দির আমরা দেখতে পাই তার সাথে বর্তমানের মন্দিরের পার্থক্য রয়েছে। বর্তমানে তারাপীঠের মায়ের মন্দির শ্বেত পাথর দিয়ে বাঁধানো সাদা, যেটা আগে ছিল না। তবে যেহেতু পুরোনো দিনের কাহিনী তুলে ধরা হচ্ছে দর্শকদের সামনে তাই মন্দিরটিকেও সেভাবেই তৈরী করা হয়েছে। ফুটিয়ে তোলা হয়েছে মন্দিরের সুক্ষ কারুকার্যগুলিকেও।

এমনকি মন্দিরের পাশাপাশি তৈরী করা হয়েছে বামাক্ষ‍্যাপার ঘর। যে দরমার বেড়ার ঘরে মাটিতে খড় বিচালি বিছিয়ে শুয়ে থাকতেন বামাক্ষ‍্যাপা। সিরিয়ালের সেট হলেও পরিচালক থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রী ও সকল কর্মীদেরই বিশ্বাস সাক্ষাৎ মা তারা বিরাজ করছেন এখানে। ঠিক যেমন তারাপীঠে রয়েছেন মা, তেমনই শুটিং ফ্লোরের মন্দিরেও রয়েছেন তিনি।

শুটিং ফ্লোরেই রয়েছে সাধক বামাক্ষ‍্যাপার পঞ্চমুণ্ডির আসন। যেখানে বামাক্ষ্যাপা অভিনেতা সব্যসাচী ছাড়া আর কেউ বসেন না। এই সমস্ত কিছুই নিজে বর্ণনা দিয়েছেন অভিনেতা সব্যসাচী। সাথে জানিয়েছেন কালীপুজো  উপলক্ষ্যে আজ হতে চলেছে ১ ঘন্টার মহা পর্ব। আর আজ কৌশিকী অমাবস্যার মতই শুটিং সেটা করা হবে তারা মায়ের পুজো।

Related Articles

Back to top button