বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালের ‘অঘোরেশ্বর’ ফিরে এসেছে জী বাংলায়! রইল ভাইরাল ভিডিও

সিরিয়াল মানেই দর্শকদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।দিনে দিনে দর্শকমহলেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কম বেশি সকলেই। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই আজকাল বিনোদনমূলক চ্যানেলগুলিতেও আনা হচ্ছে নিত্যনতুন সিরিয়াল। বিজ্ঞান আর ঈশ্বর সাধনার মিশেলে তৈরি জি বাংলার এমনই একটি নতুন সিরিয়াল হল গৌরী এল (Gouri Elo)।

ধর্মীয় বিশ্বাস আর অন্ধবিশ্বাস এর পাশাপাশি বিজ্ঞানের ক্ষমতা নিয়ে তৈরী এই সিরিয়ালে পেশায় ডাক্তার ইশান ঘোষালের (Ishan Ghoshal) চরিত্রে অভিনয় করছেন দূর্গা দূর্গেশ্বরী খ্যাত বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় আর নায়িকা গৌরীর (Gouri) চরিত্রে রয়েছেন নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maity)। এই সিরিয়ালের নিয়মিত দর্শক যারা তারা সকলেই জানেন এই সিরিয়ালের নায়ক-নায়িকা দুজনেই হর গৌরীর আশীর্বাদধন্য।
তারকখচিত এই সিরিয়ালের একাধিক গুরুত্বপূর্ণ চরিত্র গুলির মধ্যে অন্যতম হল শৈল মা। সিরিয়ালে সর্বক্ষণ নিজেকে মা কালির মানস কন্যা বলে দাবি করলেও আসলে সে তেমনটা কিছুই। তার সবকিছুই নাটক। প্রকৃতপক্ষে ঈশ্বসর সাধনার নাম করে অসংখ্য মানুষকে ঠকায়।  সেই সাথে নারীপাচার থেকে শুরু করে নকল হীরের ব্যবসার মতো নানারকম অসাধু চক্রের সাথে যুক্ত সে।
অন্যদিকে এই সিরিয়ালের নায়িকা গৌরী হল স্বয়ং মা কালির মানস কন্যা। মায়ের সাথে কথা বলা থেকে মাকে নিজে হাতে ভোগ খাওয়ানো সবটাই একাহাতে করে সে। আর এই গৌরির   আগমনে বাড়িতে দিনের পর দিন পেঅভাব কমে যাচ্ছে শৈল মায়ের। তাই ইতিমধ্যেই দেখা গিয়েছে কখনও সারা বাড়ি পরিষ্কার করার শাস্তি দিয়ে আবার কখনও পুজোর উৎসবে ভোগ বানানোর দায়িত্ব দিয়ে নানা ভাবে বিপদে ফেলার চেষ্টা করেছে শৈল মা। শুধু তাই নয় প্রাণেও মেরে ফেলার চেষ্টা করা হয়েছিল তাকে।
কিন্তু বারবার শৈল মায়ের সমস্ত চক্রান্ত ব্যর্থ করেই মা  কালির আশীর্বাদে সমস্ত বিপদের জাল কেটে বেরিয়ে এসেছে গৌরী। তাই এবার গৌরীকে জব্দ করতে বাড়িতে ধুর্জুটি বাবাকে ডেকে নিয়ে এসেছে শৈল মা নিজে। আসলে সিরিয়ালে দেখা যাচ্ছে নিজের কাজের জন্য কদিন বাড়ির বাইরে যাচ্ছে  ঈশান।  আর এই সুযোগটাকে হাতিয়ার করেই গৌরিকে জব্দ করার চোখ কষেছে সয়েল মা।
এরই মধ্যে চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের একটি পর্বের ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে  দেখা যাচ্ছে ধূর্জুটি বাবা নামের এক সাধুর আশ্রমে এসেছে শৈল মা।  সেখানেই তিনি জানান দিনে দিনে গৌরী তাকে ভীষণ ভাবে বিচলিত করে তুলেছে। তাই সে চায় উনি যাতে তার প্রতিকার করেন। এরপরেই তিনি জানান এবার গরীর জীবন ছাড়খাঁর হতে চলেছে। প্রসঙ্গত এই ধুর্জুটি বাবার (Dhurjuti Baba) চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা গৌতম হালদার (Gautam halder) কে।  ইনিই স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapith Tarapith) সিরিয়ালে অঘোরেশ্বর সেজে ব্যাপক প্রশংসা পেয়েছিলেন। সোশ্যাল মিয়ায় কমেন্ট সেক্শনে একথা জানিয়েই এক নেটিজেন লিখেছেন ‘স্টার জলসার মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকের অঘোরেশ্বর (Aghoreshwar) জী বাংলায় ফিরে এসেছে’।

Related Articles

Back to top button