ছবিবিনোদন

পর্দার মহাদেব খুঁজে নিল পার্বতীকে! চুপিসারে বিয়ে সারলেন অভিনেতা মোহিত রায়না, রইল বিয়ের সব ছবি

হিন্দি টেলিভিশনের ‘মহাদেব’কে (MahaDev) চেনেন না এমন দর্শক মেলা ভার। ধারাবাহিক ‘দেবো কা দেব মহাদেব’ (Devon Ka Dev Mahadev) দিয়েই জনপ্রিয়তার শীর্ষে ওঠেন ছোট পর্দার অভিনেতা মোহিত রায়না (Mohit Raina)। নারীসমাজের হার্টথ্রব তিনি, অসংখ্য যুবতীর স্বপ্নের নায়ক। ছোট পর্দার জনপ্রিয় মুখ হলেও, বড় পর্দাতেও একাধিক ছবি করেছেন মোহিত।

এই সুদর্শন পুরুষের সাথে খোদ প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছিলেন অভিনেত্রীর এক মাসী। কিন্তু কোনোও বলিউড সুন্দরী না, মহাদেব নিজেই খুঁজে নিলেন তার আসল পার্বতীকে। বছরের শুরুতেই সুখবর দিলেন অভিনেতা মোহিত রায়না। সকলকে চমকে দিলেন অভিনেতা। বছরের শুরুতেই দীর্ঘদিনের প্রেমিকা অদিতির সাথে গাঁটছড়া বেঁধে সকলকে চমকে দিয়েছেন মোহিত।

এর আগে কাকপক্ষীতেও টের পায়নি মোহিত যে বিয়ের কল্পনা করছেন। এক্কেবারে বিয়ে সেরেই ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেছেন মোহিত, সাথে ক্যাপশনে অভিনেতা লিখলেন, “ভালোবাসার কোনোও সীমা থাকেনা, ভালোবাসা সব বাধা ভাঙতে পারে, সব দেওয়াল টপকাতেও পারে নিজেদের গন্তব্যে পৌঁছাতে। একরাশ আশা নিয়ে, বাবা-মা’র আর্শীবাদ নিয়ে নতুন যাত্রা শুরু করলাম। ইতি- অদিতি ও মোহিত।”

বিয়ের দিন দুধ সাদা শেরওয়ানি আর মানানসই পাগড়িতে মোহিতকে দেখে মন ভেঙেছে অসংখ্য মহিলা ভক্তের। অন্যদিকে মোহিতের স্ত্রী অদিতি এই বিশেষ দিনের জন্য বেছে নিয়েছিলেন হলুদ গোলাপি কম্বিনেশনের লেহেঙ্গা। দুজনের গোলাতেই জ্বলজ্বল করছে গোলাপের মালা।

এক সময় মোহিতের সাথে নাম জড়িয়েছিল মৌনি রায়ের। কিন্তু দুজনেই সেসব গুজবকে খারিজ করেছেন। শোনা যাচ্ছে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী মৌনি রায়ও। ধারাবাহিকের পর পরবর্তীতে তাঁকে দেখা গিয়েছে ‘সিদ্দত’ ছবিতে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন সানি কৌশল এবং রাধিকা মদন। এছাড়াও ‘মুম্বই ডায়রিজ ২৬/১১’ ছবিতে ড. কৌশিক ওবেরয়ের চরিত্রে অভিনয় করেন মোহিত।

Related Articles

Back to top button