বিনোদনসিরিয়াল

বাবা হলেন মহাভারতের অর্জুন! ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন শাহীর শেখের পত্নী রুচিকা

একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল মহাভারত। আট থেকে আশি সকলেই নিয়ম করে ভীড় জমাতো মহাভারত শুরু হলেই। ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক বছর কেটে গিয়েছে। কিন্তু আজও দর্শক মনে মহাভারতের অর্জুন অবতারে শাহীর শেখ অনেকটা জায়গা জুড়ে রয়েছেন। অর্জুনের চরিত্রে তার দুর্দান্ত অভিনয় এত সহজে ভোলা সত্যিই সম্ভব নয়। তাই দর্শকদের পছন্দের চরিত্র অর্জুনের ব্যক্তিগত জীবন সম্পর্কেও তাদের আগ্রহের শেষ নেই।

২০২০ সালে রুচিকা কাপুরের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন শাহীর। আজ দুই থেকে তিন হলেন এই জনপ্রিয় দম্পতি। ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তারা। গত মাসেই রুচিকার বেবি শাওয়ারের ছবি নেট পাড়ায় ভাইরাল হয়েছিল যেখানে একটি বেগুনি রঙের গাউনে হবু মাকে কেক কাটতে দেখা গিয়েছিল, এবং শাহীরের পরনে ছিল সাধারণ টিশার্ট আর ট্রাউজার।

shaheer sheikh ruchika Kapoor

২০২০ সালে ইনস্টাগ্রামে নিজের বাগদানের খবত ঘোষণার মাত্র তিন দিন পরেই শাহীর রুচিকার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। কোভিড অতিমারীর সময়ে কোনোরকম জাঁকজমক ছাড়াই আইনি বিবাহ সেরেছিলেন শাহীর রুচিকা। ‘জাজমেন্টাল হ্যাঁয় কি’ এর সেটে তাদের প্রথম দেখা হয়, এরপর দেড় বছর চুটিয়ে প্রেম এবং সবশেষে এক্কেবারে বিয়ে।

shaheer sheikh ruchika Kapoor

প্রসঙ্গত, একতা কাপুরের হাত ধরে ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ (Pavitra Rishta) ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। এই সিরিয়ালে অভিনয়ের সূত্রেই মানব আর অর্চনার মতোই অঙ্কিতা আর সুশান্তের মধ্যেও তৈরি হয়েছিল এক বিশেষ ‘পবিত্র রিস্তা’ অর্থাৎ বাস্তবিক প্রেমের সম্পর্ক। সেই রসায়নই ছিল এই সিরিয়ালের মূল ইউএসপি। তাই সিরিয়াল শেষ হওয়ার পরেও আজও দর্শকমনে সমান জনপ্রিয় মানব অর্চনা জুটি।

কিন্তু সময় বড় নিষ্ঠুর। মানতে কষ্ট হলেও সত্যিটা এই যে আজ বছর খানেক হল অভিনেতা সুশান্ত সিং রাজপুত আমাদের মধ্যে নেই। ২০২০ সালের ১৪ই জুন অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত দেহ। কিন্তু তার প্রথম ধারাবাহিককে ফের মানুষের মনে সজাগ রাখতে আসছে ‘পবিত্র রিস্তা ২.০’। এই নতুন মোড়কে মানবের চরিত্রে দেখা যাবে অভিনেতা শাহীর শেখকে (Shaheer Sheikh) ।

Related Articles

Back to top button