বিনোদন

কোটি টাকার মালকিন হয়েও ভাড়া বাড়িতে থাকছেন মাধুরী! প্রতি মাসে যাচ্ছে ১৫ লাখ টাকা

বয়স যে কেবলমাত্র একটা সংখ্যা তা আজও প্রমাণ করে চলেছেন বি-টাউনের এভারগ্রিন ডিভা মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। তার গ্ল্যামার, নাচ, এবং অভিনয়ের দক্ষতায় আজো কুপোকাত নতুন প্রজন্ম। সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সক্রিয় অভিনেত্রী। বেশ কিছু দিন হল অভিনয় জগত থেকে দূরেই রয়েছেন মাধুরী। তবে তাঁর ব্যক্তিগত জীবন বেশ আলোচিত হয় সোশ্যাল মিডিয়ায়।

এবার অভিনেত্রী শিরোনাম কেড়েছেন কোটি টাকার মালকিন হয়েও ভাড়া বাড়ি নিয়ে৷ মুম্বইয়ের বুকে বিলাসবহুল আবাসন ভাড়া নিয়েছেন। যার ভাড়া মাসিক ১২.৫ লক্ষ টাকা। শোনা যাচ্ছে, মাধুরী এই আবাসন ভাড়া নিয়েছেন বছর তিনেকের জন্য। ৫৫০০ বর্গফুট জুড়ে তৈরি এই বিশাল আবাসন ২৯ তলায়।

Madhuri Dixit

চলতি বছর ২৬ শে অক্টোবর এই নতুন বাড়ি ভাড়া নিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই এই আবাসনের জন্য ৫ কোটি টাকা জমাও করে ফেলেছেন মাধুরী। তবে অভিনেত্রীর এই সিদ্ধান্তে অনেকেই আকাশ থেকে পড়ছেন। তাদের প্রশ্ন নিজের এত বড় বিলাসবহুল বাড়ি থাকতে নতুন ফ্ল্যাট নিলেন কেন মাধুরী? নতুন কি করতে চান তিনি।

Madhuri Dixit

চুক্তিপত্রের তথ্য অনুযায়ী, প্রথম বছর প্রতি মাসে ভাড়া দিতে হবে ১২ লাখ ৫০ হাজার রুপি। দ্বিতীয় বছর প্রতি মাসে ভাড়া দিতে হবে ১৩ লাখ ১২ হাজার রুপি। আর তৃতীয় বছর প্রতি মাসে ভাড়া দিতে হবে ১৩ রাখ ৭৮ হাজার রুপি ।

চলচ্চিত্র থেকে অনেকটা দূরে রয়েছেন মাধুরী দীক্ষিত। বর্তমানে স্বামী-সন্তান নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কলঙ্ক’। ২০১৯ সালের ১৭ এপ্রিল মুক্তি পায় এটি। ১৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ১৪৬ কোটি রুপি।

Related Articles

Back to top button