বিনোদন

ক্যান্সার আক্রান্ত রোগীদের জন্য সাহায্যের হাত বাড়ালেন মাধুরীর ছেলে রায়ান! গর্বিত অভিনেত্রী

বলিউডের ‘ধাক-ধাক গার্ল’ মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) তার ভক্তদের সাথে যুক্ত থাকার জন্য সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তিনি প্রায়শই ভক্তদের সাথে তার ছবি এবং ভিডিও পোস্ট করতে থাকেন। যাইহোক, এবার অভিনেত্রী তার ছোট ছেলে রায়ানের একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে তাকে তার লম্বা চুল কাটতে দেখা যায়।

আসলে, রায়ান লুক চেঞ্জ করে স্টাইলের জন্য চুল কাটেননি, তিনি তার সাধের চুল কেটে ক্যান্সার আক্রান্ত ব্যক্তিদের ডোনেট করেছেন। আমরা সকলেই জানি ক্যান্সার একটি মারণ রোগ, এই রোগের চিকিৎসার জন্য কেমো ব্যবহার করা হয়। যা নেওয়া মাত্রেই রোগীদের শরীরের সমস্ত পশম চুল পড়ে যেতে শুরু করে। সম্প্রতি, মাধুরী তার ছেলের সেই চুল দানের ভিডিও শেয়ার করে জানিয়েছেন তিনি এমন সন্তানের জন্ম দিয়ে গর্বিত।

মাধুরী জানান, তার ছেলে রায়ান ক্যান্সার আক্রান্ত ব্যক্তিদের দেখা মাত্রই গভীর ভাবে ব্যথিত হয়েছিল এবং তখন থেকেই সে এই চুল দানের সিদ্ধান্ত নেয়। মাধুরী তার ইন্সটা পোস্টে লিখেছেন, “জাতীয় ক্যান্সার দিবস উপলক্ষে কিছু কথা শেয়ার করতে চাই। রায়ান ক্যান্সারের সময় অনেক লোককে কেমোথেরাপি নিতে দেখেছেন, যা তার হৃদয় ভেঙে দিয়েছে। সেই মানুষগুলো খুব বেদনাদায়ক পর্যায়ের মধ্য দিয়ে যায়।”

মাধুরী আরও লিখেছেন, ‘এমনকি তার চুলও পড়ে যায়। আমার ছেলে তার চুল ক্যান্সার সোসাইটিতে দান করার সিদ্ধান্ত নিয়েছিল এবং পিতামাতা হিসাবে আমরা তার সিদ্ধান্তে খুশি। মাধুরী এই পোস্টে বলেছেন, ‘নির্দেশিকা অনুসারে, তিনি 2 বছর ধরে চুল কাটেননি, যাতে তিনি নির্দিষ্ট দৈর্ঘ্য দান করতে পারেন। আজ তার শেষ পর্ব ছিল এবং আজ আমরা খুব গর্বিত বোধ করছি। লক্ষণীয়, মাধুরীর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এর প্রতিক্রিয়ায় ভক্তরা অভিনেত্রীর ছেলের অনেক প্রশংসা করছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

Related Articles

Back to top button