বিনোদনভিডিওসিনেমা

এভারগ্রীন মাধুরী! ৫০ পেরিয়েও অপরূপ সুন্দরী, আজীবন রূপবতী থাকার সিক্রেট ফাঁস করলেন অভিনেত্রী

হিন্দি সিনেমা জগতের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন বলিউডের ধক ধক গার্ল মাধুরী দিক্ষীত (Madhuri Dixit) । দীর্ঘদিন দিন ধরে তার অভিনয়ের জাদুতে মুগ্ধ হয়েছে গোটা দুনিয়া। এছাড়াও রয়েছে তার অসাধারণ নাচের দক্ষতা। বলিউড একাধিক গানে আজও সমান জনপ্রিয় তার একাধিক সিগনেচার স্টেপ। সেইসাথে রয়েছে তার চোখ মুখের অনবদ্য এক্সপ্রেশন।

তাই তার চোখের ইশারায় আজও পিছলে যায় অসংখ্য পুরুষ হৃদয়। তবে শুধু মাধুরীর অভিনয় কিংবা নাচের দক্ষতা নয় সেইসাথে রয়েছে তার এভারগ্রীন সৌন্দর্য (Evergreen Beauty)। তাই তাকে এক ঝলক দেখতে আজও পাগল গোটা দেশ। তাই বয়স ৫৪-র কোঠা পেরিয়েও মাধুরী দিক্ষীতের মতো এভারগ্রীন সুন্দরী অভিনেত্রী বিরল।

বয়স বাড়ার তো দূরে থাকা উল্টে দিনে দিনে যেন বয়স কমছে তার। ঠিকরে রের হচ্ছে রূপের ছটা। তাই আজকের দিনেও তার রূপের জৌলুসের সামনে ফিকে পড়ে যায় তাবড় বলি সুন্দরীদের রূপ লাবণ্য। সারাদিনের তুমুল ব্যস্ততার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী।

Madhuri Dixit

 

সম্প্রতি মাধুরীর তার ইউটিউব চ্যানেলে তার এই এভারগ্রীন সৌন্দর্যের সিক্রেট ফাঁস করেছেন। সেখানে তিনি জানিয়েছেন তার এই কোমল, মোলায়েম, বয়সের ছাপহীন ত্বকের রহস্য কি। মাধুরী জানিয়েছেন তিনি কমপক্ষে ৮ ঘন্টা ঘুমান এবং শোবার আগে তার মেকআপ মুছে ফেলার বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি, মাধুরী প্রতি রাতে একটি ভিটামিন সি সিরামও ব্যবহার করেন।

এই ভিটামিন সি সম্পর্কে অভিনেত্রী বলেছেন ‘আমি সবথেকে বেশী বিশ্বাস করি যে জিনিসটির ওপর সেটি হল ভিটামিন সি। এটি একটি অ্যান্টি-অক্সিডেন্ট। আপনার মুখে যা যা ছোটোখাটো দাগ আছে এটি তা ফিকে করে করে দেয়। এই ভিটামিন সি ব্যবহার করতে করলে স্কিন গ্লো করে।’ সেইসাথে নিয়মিত এক্সারসাইজ করার পাশাপাশি রোজ ৮ গ্লাস জল খাওয়ার পরামর্শ দিয়েছেন।

Related Articles

Back to top button