পঞ্চাশ পেরোলেও ভাটা পড়েনি সৌন্দর্যে, হৃদয়হরণী মাধুরীর রূপে বিভোর ভক্তগণরা


মাধুরী দীক্ষিত (Madhuri Dixit), ৯০ এর দশকের সুপারহিট নায়িকা তিনি। একসময় বলিউডের (Bollywood) ছবিতে বারবারই দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। অনেকেই মাধুরীকে বলিউডের ধকধক গার্ল ও বলেন। কারণ সিনেমার পর্দা হোক বা সোশ্যাল মিডিয়াতে ছবি মাধুরীকে দেখলেই যেন বেড়ে  যায় বুকের ধুকপুকানি। রূপের ছটা থেকে শুরু করে অভিনেত্রীর ভুবন ভোলানো হাসির জন্য আজও লক্ষ লক্ষ ভক্তরা ফিদা।

বর্তমানে ৫৩ বছর বয়স অভিনেত্রী মাধুরীর। অথচ তাঁকে দেখে কিন্তু সেটা বোঝা এক প্রকার অসম্ভব। সেই ৯০ এর দশক থেকেই নিজের রূপ লাবণ্য ও যৌবন যেন আটকে রেখেছেন মাধুরী। আজও ছোট থেকে বড় সকলেরই মন জয় করে নিতে সক্ষম অভিনেত্রী।

মাধুরী দীক্ষিত Madhuri Dixit

১৯৮৫তে প্রথম বলিউডে আত্মপ্রকাশ করেন মাধুরী। এরপর একেরপর এক ছবি করেছেন বলিউডে। তবে ১৯৯৮ এর ‘তেজাব’ ছবির কারণে ব্যাপক জনপ্রিয়তা পান অভিনেত্রী। ছবির বিখ্যাত গান ‘এক দো তিন’ এর কারণে লোকের মুখে মুখে একটাই নাম চলে আসে সেটা হল মাধুরী। সেই যে শুরু হল আজও রয়েছে মাধুরী ক্রেজ।

মাধুরী দীক্ষিত Madhuri Dixit

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে সক্রিয় অভিনেত্রী। নিজের সাড়ে ২২ মিলিয়নেরও বেশি অনুগামীদের উদ্দেশ্যে মাঝে মধ্যে নানান ছবি ও ভিডিও শেয়ার করেন। অনুরাগীদের অভিনেত্রী শেয়ার করা ছবি ও ভিডিও দারুন পছন্দ। শেয়ার করা মাত্রই সেগুলি ভাইরাল হতে সময় লাগে খুব কম।

মাধুরী দীক্ষিত Madhuri Dixit

সম্প্রতি ফটোশুট করেছিলেন। আর সেই ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে। যা শেয়ার হবার কয়েক মুহূর্তের মধ্যে থেকেই ভাইরাল হতে শুরু করে। প্রতিটি ছবিতেই কয়েক লক্ষ লাইক পরে গিয়েছে ইতিমধ্যেই। ডিজাইনার ফ্লোরাল পোশাকে মাধুরী দীক্ষিতের সেই হাসি যেন আজ বুকের ভিতরের হৃদপিণ্ডের ধকধক বাড়িয়ে দিল আবার।

মাধুরী দীক্ষিত Madhuri Dixit