ভাইরালভিডিও

প্রত্যন্ত গ্রামের এক যুবতীর নাচে মুগ্ধ বলিউডের মাধুরী দীক্ষিত! দেখুন ভাইরাল ভিডিও

কথায় আছে প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা আছে। শুধু খুঁজে বার করতে হবে! কেউ খুব অল্প বয়সেই নিজের প্রতিভা খুঁজে পায় আবার কেউ অনেক বয়সে গিয়ে নিজের প্রতিভার প্রকাশ ঘটে। আমাদের চারিপাশে এমন অনেক মানুষ রয়েছেন যারা দুর্দান্ত সমস্ত প্রতিভার অধিকারী। আর আজকাল ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়াতে যুগে প্রতিনিয়ত কত শত ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পরে। অনেক সময় ভাইরাল এই ভিডিওগুলি সাধারণ মানুষের সাথে সাথে সেলেব্রিটিদের নজরে পড়ে। আর তাদের নজরে পড়লেই অনেকের ভাগ্য খুলে যায়।

এই সমস্ত প্রতিভার ভিডিওগুলি মন্ত্রমুগ্ধের মত দেখেই যেতে ইচ্ছা করে। আজকাল মা বাবার অনেক ছোট থেকেই ছেলে মেয়েদের পড়াশোনার পাশাপাশি নাচ গান আবৃত্তিও শেখাতে আগ্রহী হন। আর মাঝে মধ্যেই এই কচি কাঁচাদের দুর্দান্ত প্রতিভার ভিডিও দেখা যায়। আবার অনেক এমন ছেলে মেয়েও রয়েছে যারা হয়তো আর্থিক অভাবের কারণে ঠিক মত প্রশিক্ষণ নিতে পারেননা। তবে, নিজেদের অদম্য ইচ্ছা শক্তির জেরে নিজেদের প্রতিভাকে বাঁচিয়ে রাখে।

সম্প্রতি এক যুবতীর নাচের প্রতিভার ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। হবে নাই বা কেন! বলিউডে নাচে জন্য বিখ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) প্রশংসা করেছেন এই যুবতীর নাচের। প্রত্যন্ত কোনো গ্রামের এই মেয়েটি চাষের জমির পাশেই দুর্দান্ত নেচে দেখিয়েছে। আর সেই নাচের ভিডিও মোবাইলে ক্যামেরাবন্দি করে শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল ভিডিও Viral Video Village girl Dancing Shared by Madhuri Dixit মাধুরী দীক্ষিত

যুবতীর এই নাচের ভিডিও বলিউডের ড্যান্স কুইন মাধুরী দীক্ষিতের নজরে আসতেই চোখ ফেরাতে পারেননি অভিনেত্রী। যুবতীর নাচে মুগ্ধ  হয়ে সেই নাচের ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। মাধুরী নিজের টুইটারে এই যুবতীর নাচের ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ার করে মাধুরী দীক্ষিত লিখেছেন, ‘লাজবাব, বাহ! দারুন নাচছে। অনেক ট্যালেন্ট রয়েছে যেটা এখনো আমাদের খুঁজে পাওয়া বাকি’। অর্থাৎ অভিনেত্রী বোঝাতে চেয়েছেন যে আমাদের দেশে এমন অনেক প্রতিভা রয়েছে যারা হয়তো আমাদের জানার বাইরে। এই সমস্ত প্রতিবাদের খুঁজে বের করতে হবে। এবার দেখে নিন সেই প্রতিভাশীল যুবতীর দুর্দান্ত নাচের ভিডিওঃ

https://youtu.be/wgNDPUMdaO0

Related Articles

Back to top button