বিনোদন

একই মঞ্চে নাচের দুই কিংবদন্তি! এই বয়সেও রেখার নাচে মুগ্ধ মাধুরী দীক্ষিত, ভাইরাল ভিডিও

বলিউডের (Bollywood) সর্বকালের সেরা সুন্দরী অভিনেত্রীর নাম নিতে গেলে তালিকার শুরুতেই যাঁর নাম আসে, তিনি ‘রেখা’ (Rekha)। অভিজাত শাড়ি হোক বা পিঠছাপানো চুল, শান্তগভীর চোখ এবং আকর্ষণীয় ঠোঁট আজও ডাক দেয় বলিপ্রেমীদের। ৬৬ বছর বয়সেও তার নাচ, মুখের এক্সপ্রেশন, চোখের ভাষা হার মানাবে একালের যেকোনো বলি অভিনেত্রীকেও।

এবার এই কিংবদন্তি অভিনেত্রী সম্প্রতি আসতে চলেছেন রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানি 3’ (Dance Deewane 3) এর মঞ্চে। কেবল বিচারকের আসনেই তিনি বসবেন তাই নয়, এই শোয়ের সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে রেখার নাচের কিছুর ঝলক। যা দেখে মুগ্ধ শোয়ের অন্যতম বিচারক তথা তুখোর নৃত্যশিল্পী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ।

 

টিজারের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, সাদা পোশাকে অভিনেত্রীর সুপারহিট গান ‘সালাম ইশক মেরি জান’ এ নাচ করছেন রেখা। এই বয়সেও তার এক্সপ্রেশনে মুগ্ধ ৮ থেকে ৮০। শোয়ের প্রতিযোগীরা নাচ শেষ হতেই তার পায়ের কাছে গিয়ে সাষ্টাঙ্গে নমস্কার ও করেছে।

 

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

অন্যদিকে এই পর্বে দেখা যাবে আরোও একটি চমক, এই মঞ্চে মাধুরী দীক্ষিতের সঙ্গে যশ চোপড়ার ‘সিলসিলা’ ছবির আইকনিক দৃশ্য রিক্রিয়েট করলেন রেখা। ত্রিকোণ প্রেমের এই কাহিনিতে অভিনয় করেছিলেন রিয়েল লাইফ জুটি অমিতাভ-জয়া, এবং রেখা। বিবাহিত অমিতাভের সঙ্গে রেখার প্রেমের গল্প তখন বলিউডের অলিতেগলিতে, আর ‘সিলসিলা’তে খোদ অমিতাভ পত্নীর সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছিলেন রেখা।

মঞ্চে জয়ার লাইনগুলি নিজের মুখে বসালেন মাধুরী। রেখাকে তিনি বললেন, তুমি কি চাও?’, রেখার পালটা জবাব- আমার চাওয়া নিয়ে কী হবে?, মধুরী একটু থেমে বলেন, ‘তুমি ওঁনার সঙ্গ ছেড়ে দাও’। আবেগতাড়িত রেখার উত্তর, ‘এটা আমার হাতে নেই, যেটা আমার হাতে নেই সেটা আমি কী করে করব?’ দৃঢ় কন্ঠে মাধুরীর সপাট জবাব,’অমিত আমার স্বামী’, রেখা সবশেষে যোগ করেন, ‘উনি আমার একমাত্র ভালোবাসা, আর সেই ভালোবাসাই আমার ভাগ্য’।

Related Articles

Back to top button