বিনোদনভিডিও

৫০ পেরিয়েও ফিকে হয়নি মাধুরীর ম্যাজিক! ঝলকের মঞ্চে ‘ডোলা রে’তে কোমর দোলালেন নায়িকা, রইল ভিডিও

বলিউডের (Bollywood) অন্যতম সুন্দরী নায়িকাদের মধ্যে একজন তিনি। তাঁকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। তাঁর মুচকি হাসি কিংবা স্রেফ ‘উহু উহু’তেই ‘ধক ধক’ করে অগণিত ভক্তের মন। ৫৫ ছুঁইছুঁই এই নায়িকাকে দেখে এখনও মন গলে যায় অনুরাগীদের। এখানে কথা হচ্ছে, বলিউডের নামী অভিনেত্রী মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit)।

এই মুহূর্তে বলি সুন্দরীকে সেলিব্রিটি রিয়্যালিটি শো ‘ঝলক দিখলা জা’য় (Jhalak Dikhhla Jaa) বিচারক হিসেবে দেখা যাচ্ছে। আর সেই শোয়ের মঞ্চেই আরও একবার ‘দেবদাস’এর পার্বতী রূপে ধরা দিলেন নায়িকা। শোয়ের এক প্রতিযোগীর সঙ্গে আইকনিক গান ‘ডোলা রে’তে (Dola Re) কোমর দোলালেন তিনি। আর তা দেখেই একেবারে হাঁ হয়ে গিয়েছেন শোয়ের বাকি দুই বিচারক, প্রতিযোগী থেকে শুরু করে দর্শক প্রত্যেকে।

Madhuri Dixit dancing

‘ঝলক দিখলা জা’র মঞ্চে ‘ডোলা রে’তে কোমর দুলিয়ে মাধুরী বুঝিয়ে দিলেন এত বছর হয়ে গেলেও একটুও ফিকে হয়নি পার্বতীর গ্ল্যামার, ম্যাজিক কোনোটাই। আসলে শোয়ের আসন্ন এপিসোডে মাধুরী-ঐশ্বর্যের কালজয়ী গান ফুটিয়ে তুলবেন প্রতিযোগী আম্রুতা খানভিলকার। আর তাঁর পারফরম্যান্স শেষ হওয়ার পরই মঞ্চে এসে আরও একবার নিজের আইকনিক গানে কোমর দোলান ‘ধক ধক গার্ল’।

মাধুরীর নাচ দেখে শোয়ের অপর বিচারন করণ জোহর তো বলেই ফেলেন, ‘এখনও পর্যন্ত এটিই ঝলকের সেরা মুহূর্ত’। অপর বিচারন নোরা ফতেহি মাধুরীর নাচ দেখে একেবারে বাকরুদ্ধ হয়ে যান। প্রসঙ্গত, এই এপিসোডে চতুর্থ বিচারক হিসেবে উপস্থিত থাকবেন বলিউডের নামী পরিচালক রোহিত শেট্টি।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

জানিয়ে রাখি, ঝলকের মঞ্চে মাধুরীর ‘ডোলা রে’ গান রিক্রিয়েট করা আম্রুতা শোয়ের অন্যতম পারদর্শী ডান্সারদের মধ্যে একজন। জাতীয় পুরস্কার জয়ী সিনেমা ‘নবরঙ্গ’এ ‘অপ্সরা আলি’ গানে অভিনেত্রীর নাচ কিন্তু এখনও দর্শকদের মনে আছে। দর্শকদের আশা, মাধুরী এবং ঐশ্বর্যের গানেও নিজের পারফরম্যান্সের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করবেন তিনি।

Amruta Khanvilkar dancing

অপরদিকে যদি মাধুরীর আগামী প্রোজেক্টের নিরিখে বলা হয়, তাহলে শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘মাজা মা’ সিনেমায়। সেই সিনেমায় একজন নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘দ্য ফেম গেম’ ওয়েব সিরিজের পর ‘মাজা মা’ মাধুরীর দ্বিতীয় ওটিটি রিলিজ হতে চলেছে। এখানে তাঁর সঙ্গেই অভিনয় করেছেন ‘বন্দিশ ব্যান্ডিটস’ খ্যাত ঋত্বিক ভৌমিক, বরখা সিং, মালহার ঠাকুরের মতো বেশ কিছু নামী শিল্পীকে।

Related Articles

Back to top button