ডান্স ফ্লোরের ডাবল ধামাল! একই সাথে স্টেজ মাতালেন মাধুরী দীক্ষিত ও নোরা ফাতেহি


বলিউডের ড্রিম গার্ল নাম পরিচিত অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। আর অভিনেত্রী যে একসময় ড্রিম গার্ল ছিলেন তা কিন্তু নয়। অভিনেত্রীর রূপ দেখে এখনো তাঁর সঠিক বয়স আন্দাজ করা প্রায় অসম্ভব। বর্তমানে মাধুরীর বয়স ৫৩ তবে তার শরীরের ফিটনেস কিন্তু এখনো কিশোরী অভিনেত্রীদের টেক্কা দেবার মত। বর্তমানে অভিনয়ের জনগত খুব একটা দেখা না গেলেও নানান রিয়ালিটি শোতে দেখা মেলে অভিনেত্রীর। বলিউডের আরেক অভিনেত্রী বর্তমানে বেশ পপুলার, তিনি আর কেউ নন নোরা ফাতেহি। মাধুরী দীক্ষিত নিজের দুর্দান্ত নাচের কারণে বেশ কয়েক দশক ধরে জনপ্রিয় রয়েছেন।

অন্যদিকে বর্তমানের বলিউড তথা ইন্টারনেট সেনসেশন নোরা ফাতেহি (Nora Fatehi)। দুর্দান্ত বেলি ডান্সের জন্য জনপ্রিয় হয়েছিলেন নোরা ফাতেহি। তবে বিগত বেশ কিছু সময় ধরে একেরপর এক টপ হিট মিউজিক ভিডিও দিয়েছেন নোরা ফাতেহি। বলিউড সেলেব্রিটিদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে গিয়েছেন নোরা ফাতেহি।

নাচের দিক থেকে দুজনেই নিজের মত তুলনাহীন। বলতে গেলে নাচের সেকাল আর একালের টপ অভিনেত্রী মাধুরী ও নোরা। সম্প্রতি একই সাথে একই মঞ্চে একই গানে ডান্স পারফরমেন্স দিয়েছেন। অভিনেত্রী মাধুরী দীক্ষিত সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

ভিডিও শেয়ার করে মাধুরী লিখেছেন, মেরে পিয়া ঘর আয়া’। আসলে এই গানেই নেচেছেন মাধুরী ও নোরা। সেকালের সেরা অভিনেত্রীর সাথে আজকের সুপার হিট অভিনেত্রীর নাচের এমন কম্বিনেশন সত্যি খুব কমই দেখতে পাওয়া যায়।

ভিডিওটি শেয়ার হবার পর থেকেই তুমুল ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। শেয়ার হবার মাত্র কিছুক্ষনের মধ্যেই লক্ষাধিক মানুষ ভিড় জমিয়েছেন ভিডিওটি দেখতে। ১ লক্ষ ১৫ হাজারেরও বেশি লাইকে পরে গিয়েছে ভিডিওটিতে।