গসিপবিনোদনসিনেমা

প্রেম কি আর বয়স মানে! ৪ বছরের ছোট ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন মাধুরী দীক্ষিত

বলিউডের সুন্দরী নায়িকা অনেক রয়েছে তবে এভারগ্রীন নায়িকাদের সংখ্যা হাতেগোনা। এমনই একজন সুন্দরী নায়িকা হলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। বয়স ৫০ পেরোলেও এখনও তার সৌন্দর্যে চোখ আটকাতে বাধ্য। মাধুরীর অভিনয় থেকে স্টাইলে আজও  ফিদা একাধিক ভক্তরা। তবে বিবাহিত মাধুরীর অতীত সম্পর্কে হয়তো অনেকেই জানেন না। বিয়ের আগে অন্য একজনের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী।

বর্তমানে দুই দশকেরও বেশি সময় ধরে বিবাহিত রয়েছেন মাধুরী। তবে আজ আপনাদের অভিনেত্রীর সেই প্রেমিকের সাথে আলাপ করবো। যার সাথে সম্পর্ক শেষ হয়ে যাওয়ায় মন খারাপ হয়েছিল মাধুরীর। অবশ্য একজন নয় মাধুরীর সাথে অনিল কাপুর ও সঞ্জয় দত্ত এরাও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। তবে অভিনেত্রী যার প্রেমে পাগল ছিলেন তিনি হলেন একজন ক্রিকেটার।

মাধুরীর মনের মানুষ এই ক্রিকেটারের নাম হল অজয় জাদেজা (Ajay Jadeja)। ভারতীয় ক্রিকেটের হ্যান্ডসাম খেলোয়াড়দের মধ্যে একজন অজয় জাদেজা। এক ম্যাগাজিনের ফটোশুট করতে গিয়ে প্রথম দেখা হয়েছিল মাধুরী ও অজয়ের। এরপর তাদের মধ্যে সম্পর্ক তৈরী হয়। সেই সময় সর্বত্র এই সম্পর্ক নিয়ে রীতিমত চর্চাও শুরু হয়।

হ্যান্ডসাম লুকের অজয় মাধুরীর দেখা দেখি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার তৈরী করতে চান। আর প্রেমিকা হবার সুবাদে মাধুরীও তাকে সাহায্য করে। প্রযোজকদেরকে প্রেমিককে ছবিতে নেবার জন্য সুপারিশ করে। কিন্তু প্রেমে বাড়লেও কেরিয়ারে ধস নামছিল। যেটা অজয়ের পরিবারের লোক কিছুতেই মেনে নিতে পারেনি। তাই প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে ক্যারিয়ারে ফোকাস করতে বলে তাকে।

যদিও প্রেম আটকানো খুব একটা কার্যকর হয়নি। একসময় দুজন প্রেমকে পরিণতি দিয়ে বিয়েও করতে চেয়েছিলেন। তবে সেই বিয়ের পথেও বাঁধা হয়ে দাঁড়িয়েছিল পরিবার। জানা যায় মাধুরীর থেকে বয়সে ৪ বছরের ছোট ছিলেন অজয় জাদেজা। তাছাড়া দুজনের পরিবার সম্পূর্ণ আলাদা ধরণের ছিল। তাই শেষপর্যন্ত তাদের বিয়েটা হয়নি, এমনকি তাদের সম্পর্কটাও আর টেকেনি। শেষে মাধুরী ১৯৯৯ সালের ১৭ই অক্টবর শিবরাম মাধব নেনেকে বিয়ে করেন।

Related Articles

Back to top button