গানবিনোদনভিডিওসিনেমা

কমছেই না কাঁচাবাদামের জনপ্রিয়তা! ভুবন বাদ্যকারের গানে এবার কোমর দোলালেন মাধুরী দিক্ষীত

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’, সোশ্যাল মিডিয়া সেনসেশন ভুবন বাদ্যকারের (Vuban Badyokor) গাওয়া এই ‘কাঁচা বাদাম’ গান শোনেননি আজকের দিনে এমন মানুষের সংখ্যা প্রায় নেই বললেই চলে। বীরভূমের প্রত্যন্ত গ্রাম থেকে থেকে কলকাতা শহরতলি হয়ে গোটা দেশের গণ্ডি পেরিয়ে ভুবন বাদ্যকরের এই কাঁচা বাদাম গান এখন বিখ্যাত বিদেশের মাটিতেও।

তাই দেশের সাধারণ মানুষ তো আছেনই সেইসাথে টলিউড থেকে বলিউড সেলিব্রিটি এমনকি বিশ্বের দরবারে পৌঁছে গিয়েছে বাদাম কাকুর এই ভাইরাল গানের সুর। এই গানের সুর একবার শুনলে পা মেলাতে বাধ্য হবেন যে কেউ। একথা একবাক্যে স্বীকার করবেন ভুবন বাদ্যকারের অতি বড় সমালোচকও। ভক্তদের কথায় অদ্ভুত একটা নেশা রয়েছে এই গানে। তাই এই গান একবার শুনলেই তা আপন মনে গেয়ে উঠছেন যে কেউ। আট থেকে আশি সকলেই বাদাম কাকুর এই গানের নেশায় বুঁদ। তাই আজকের দিনে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ এই গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেননি এমন মানুষের সংখ্যাও অনেক কম।

কাঁচাবাদাম গেয়ে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছেন ভুবন বাদ্যকার। সময়ের সাথে সাথে যেন বেড়েই চলেছে এই কাঁচাবাদাম গানের ক্রেজ। আর এখন তাকে নিয়েই তৈরি হচ্ছে মিউজিক ভিডিও। ইতিমধ্যেই পাড়ি দিয়েছেন আরব সাগর পাড়ে স্বপ্নের শহর মুম্বইয়ে। সামান্য বাদাম বিক্রেতা থেকে আজকের দিনে তাকে নিয়ে যে পর্যায়ে মাতামাতি হচ্ছে তা হয়তো স্বপ্নেও ভাবননি ভুবন বাদ্যকার নিজে।

একাধিক বলিউড তারকাসহ বিদেশের অসংখ্য সেলিব্রেটি ইতিপূর্বে বহুবার এই মজার গানে নাচ করে ভাইরাল হয়েছেন ভার্চুয়াল জগতে। তাই ভুবন বাদ্যকরের গান শুধু দেশের সীমায় আটকে থাকেনি। গোটা বিশ্বের মানুষ এই গানের তালে পা মিলিয়েছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেবরা, সকলেই রিল বানিয়েছেন এই গানে।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

এবার এই বাঙালির গাওয়া বিশ্ববিখ্যাত গানে নাচ করে সবাইকে আনন্দ দিলেন বলিউডের অন্যতম স্বপ্ন সুন্দরী অভিনেত্রী মাধুরী দিক্ষীত। নীল লেহেঙ্গায় মোহময় মাধুরীর সাথে এই গানে নাচতে দেখা গেল বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ কে। নাচের এই ভিডিও মাধুরী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন, ‘দারুণ মজার এই গান। রীতেশ মজা হয়েছিল কিনা বলো? তোমাকে ধন্যবাদ আমার সঙ্গে ‘কাঁচা বাদাম’ গানে পা মেলানোয়।” মাধুরীর এই নাচের ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

Related Articles

Back to top button