বলিউডের ড্রিম গার্ল মাধুরী স্বপ্ন দেখতেন এই ভারতীয় ক্রিকেটারের, চেয়ে ছিলেন বিয়ে করতে!


বলিউডের ড্রিম গার্ল নাম পরিচিত অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। আর অভিনেত্রী যে একসময় ড্রিম গার্ল ছিলেন তা কিন্তু নয়। অভিনেত্রীর রূপ দেখে এখনো তাঁর সঠিক বয়স আন্দাজ করা প্রায় অসম্ভব। বর্তমানে মাধুরীর বয়স ৫৩ তবে তার শরীরের ফিটনেস কিন্তু এখনো কিশোরী অভিনেত্রীদের টেক্কা দেবার মত। অভিনেত্রীর ফিল্মি কেরিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের মধ্যে বেশ কৌতূহল রয়েছে।

আসলে সেলিব্রিটিদের জীবনের ব্যক্তিগত সম্পর্ক বরাবরই তাদের ভক্তমহলের আলোচনার অন্যতম বিষয় হয়ে থাকে। ক্রিকেটার ও অভিনেতা অভিনেত্রীদের জীবন অনেকাংশে আলাদা হলেও একজন ক্রিকেটার ও একজন অভিনেত্রীর প্রেম কোনো নতুন কথা নয়। একজন অভিনেত্রী ও ক্রিকেটারের প্রেমের দৃষ্টান্ত এ পর্যন্ত বিরাট – অনুষ্কা, সাগরিকা ঘাট্গে – জহির খান, হ্যাজেল কিচ – যুবরাজ সিং, হার্ডিক পান্ডিয়া এবং নাতাশার মতো অনেক দম্পতি। 

Madhuri dixit with Sunil Gavaskar

কিছু ব্যর্থ, একপাক্ষিক, অসফল প্রেমেও রয়েছে, যারা ভিন্ন ভিন্ন কারণে আজ অপরিচিত। তারা নিজের মতো নিজেদের জীবনে প্রতিষ্ঠিত একসময়ের কাঙ্খিত ভালোবাসার মানুষটিকে ভুলে গিয়ে। এরকমই একটি অপূর্ণ লাভস্টোরি (Love story) ছিল বলিউড কুইন মাধুরী দীক্ষিত ও ক্রিকেট এর জগতে লিটল মাস্টার হিসাবে পরিচিত সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) এর মধ্যে। মাধুরী এক সময় সুনীল গাভাস্কার এর ব্যাক্তিত্বের বিশাল বড়ো ফ্যান ছিলেন। তিনি গাভাস্করকে নিজের স্বপ্নে ও কল্পনাতেও দেখতে পেতেন। 

Madhuri dixit with Sunil Gavaskar

সত্যি ভালোবাসা একটা অদ্ভুত আকর্ষণ। জাতি, ভাষা ও ধর্ম সব কিছুর উর্দ্ধে গিয়ে মানুষ ভালোবাসাকে দু হাত দিয়ে আগলে রাখতে পারে। সাধারণ মানুষ হোক বা কোনো সেলিব্রিটি ভালোবাসার কাঙাল কমবেশি  সকলেই। তবে ভালোবাসা টিকিয়ে রাখা সবার ভাগ্যে থাকে না। জোর করে ভালোবাসাকে ধরে রাখা যায় না। সুনীল গাভাস্কার মাধুরীর থেকে ১৮ বছরের বড়ো ছিলেন। তবুও মাধুরী তার প্রতি এক অনবদ্য টান অনুভব করতেন। কিন্তু গাভাস্কার বিবাহিত হওয়ায় বলিউড কুইন মাধুরীর প্রেম অপূর্ণ থেকে যায়।

Madhuri dixit with Sunil Gavaskar

বর্তমানে মাধুরী দীক্ষিত তার এন আর আই  স্বামী ও সন্তানকে নিয়ে বেশ সুখী আছেন। তার অপূর্ণ প্রেম সুনীল গাভাস্কার এর সাথে তার ২০১৮ এর আই পি এল প্রিমিয়ার লিগে আবার সাক্ষাৎ হয়েছিল, এবং তারা দুজনে একসাথে তাদের ছবি তাদের ইনস্টাগ্রামে পোস্ট করতেই সেই ছবি খুবই চর্চিত হয়েছিল।