গসিপবিনোদনসিনেমা

টাকার জন্য বিনোদ খান্নার সাথে বিছানায় ঘনিষ্ঠ! শেষমেশ কেঁদে ফেলেছিলেন মাধুরী দীক্ষিত

বলিউডের অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) সকলের কাছে যথেষ্ট পরিচিত। বলিউডের সিনেমা দেখেন অথচ মাধুরীকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্করর। ৯০ এর দশক থেকে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। বলিউডের ড্রিম গার্ল নামেও পরিচিত মাধুরী। ইন্ডাস্ট্রিতে তাকে নিয়ে চর্চাও কম নেই, ভালোমন্দ সব রকম চর্চায় রয়েছে অভিনেত্রীকে নিয়ে সাথে রয়েছে কিছু গুজব।

বলিউডের অভিনেতা বিনোদ খান্নাকে (Vinod Khanna) সকলেই চেনেন। বিনোদ খান্নার সাথে বিশেষ সম্পর্ক ছিল মাধুরী দীক্ষিতের। এমনটাই গুজব রটেছিল বিটাউনে। যদিও বর্তমানে অভিনেতা বেঁচে নেই, তবে বিনোদ খান্না ও মাধুরী দীক্ষিতের সম্পর্ক নিয়ে আজ চর্চা অব্যাহত বি টাউনে।

Madhuri Dixit,VInod Khanna,Bollywood Gossip,Madhuri Dixir Bold Scenes,Madhuri Vinod Bold Scene,Madhuri VInod Intimate scene,মাধুরী দীক্ষিত,বিনোদ খান্না,ঘনিষ্ঠ দৃশ্যে মাধুরী,বলিউড গসিপ

মাধুরী ও বিনোদ খান্না একসাথে একাধিক ছবিতে অভিনয় করেছিলেন। পর্দায় তাদের জুটি বেশ প্রশংসিতও হয়েছিল। তবে ‘দয়াবান’ (Dayavaan) ছবিতে মাধুরী ও বিনোদের একটি দৃশ্য ব্যাপক হইচই ফেলে দিয়েছিল। সেই সময় ছবিতে যে ঘনিষ্ট দৃশ্য (Bold Scene) দেখানো হয়েছিল তা নিয়ে সর্বত্র চর্চা শুরু হয়ে গিয়েছিল। আর জানা গিয়েছিল শুধুমাত্র ওই ঘনিষ্ঠ দৃশ্যের জন্য সেই সময় ১ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছিলেন মাধুরী।

Madhuri Dixit,VInod Khanna,Bollywood Gossip,Madhuri Dixir Bold Scenes,Madhuri Vinod Bold Scene,Madhuri VInod Intimate scene,মাধুরী দীক্ষিত,বিনোদ খান্না,ঘনিষ্ঠ দৃশ্যে মাধুরী,বলিউড গসিপ

১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল দয়াবান ছবিটি। ছবিটি মাধুরী ও বিনোদ ছাড়াও ফিরোজ খান, আমলা আক্কিনেনি, আদিত্য পাঞ্চোলি অভিনয় করেছিলেন। তবে ছবির রিলিজের সময় ওই ঘনিষ্ট দৃশ্যটিই ছিল বলিউডের সে পর্যন্ত সবচাইতে বোল্ড দৃশ্য। ছবিটি হিট হয়েছিল, আর দর্শকদের তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

Madhuri Dixit Vinod Khanna

নেটিজেনদের অনেকের মতে, শুধুমাত্র টাকার জন্যই এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য রাজি হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এই কারণে অনেকেই তার তীব্র নিন্দা করে কটাক্ষ করেছিলেন তাকে। জানা যায় ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয় শেষ হয়ে গেলেও বিনোদ খান্না ছাড়েননি মাধুরীকে। সেই সময় নাকি কেঁদেও ফেলেছিলেন অভিনেত্রী। যদিও পরে এর জন্য মাধুরীর থেকে এই প্রসঙ্গে ক্ষমা চেয়ে নিয়েছিলেন বিনোদ খান্না।

প্রসঙ্গত, মাঝে দীর্ঘদিন অভিনয় থেকে দূরেই ছিলেন মাধুরী। তবে সম্প্রতি ওটিটি প্লাটফর্মের হাত ধরে আবারো অভিনয়ে ফিরেছেন তিনি। নেটফ্লিক্সে ‘ফেমগেম’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এছাড়াও জনপ্রিয় কিছু রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যায় অভিনেত্রীকে।

Related Articles

Back to top button