বিনোদনসিরিয়াল

আসছে ‘তিতলি ২’! আবারও পর্দায় দেখা মিলবে মধুপ্রিয়া-আয়েন্দ্রী জুটির, রইল সমস্ত আপডেট

একজন মেয়ে যার দু’চোখে ছিল পাইলট হওয়ার স্বপ্ন, এই নিয়েই শুরু হয়েছিল স্টার জলসার (Star Jalsha) ‘তিতলি’ (Titli) ধারাবাহিকটি। টিআরপি তালিকায় খুব বেশি চমক না দেখাতে পারলেও সিরিয়ালটির ভক্ত সংখ্যা কিন্তু নেহাত কম ছিল না। এবার এই ‘তিতলি’ নিয়েই একটি বড় খবর সামনে আসছে। যা শুনে খানিক চমকেই গিয়েছেন সকলে।

সম্প্রতি শোনা গিয়েছে, ফের এক ধারাবাহিকে কাজ করতে চলেছেন ‘তিতলি’ ধারাবাহিকের নায়িকা এবং খলনায়িকা রেহানাকে একসঙ্গে দেখা যাবে। আর এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ‘তিতলি ২’ এর জল্পনা। সত্যিই কি আসছে ‘তিতলি ২’? আজকের এই প্রতিবেদনে সেই খবরই দেওয়া হল।

Titli serial

জানিয়ে রাখি, ‘তিতলি’ ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury)। এই মুহূর্তে তিনি স্টার জলসারই জনপ্রিয় ধারাবাহিক ‘সাহেবের চিঠি’তে অভিনয় করছেন। সেখানে নায়িকা চিঠির বোনের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। দর্শকদের ‘সাহেবের চিঠি’তে মধুপ্রিয়ার অভিনয় বেশ পছন্দও হচ্ছে।

Madhupriya Chowdhury

অপরদিকে ‘তিতলি’র খলনায়িকা রেহানার চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আয়েন্দ্রী রায় (Ayendri Roy)। তিনিও এখন স্টার জলসার একটি এবং জি বাংলার একটি সিরিয়ালে অভিনয় করছেন। আয়েন্দ্রীকে ‘আলতা ফড়িং’এ খলনায়িকা পৌষালীর চরিত্রে এবং ‘খেলনা বাড়ি’তে দেখা যাচ্ছে। সেখানেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

Ayendri Roy

তবে এসবের মাঝেই শোনা যাচ্ছে, আয়েন্দ্রী শীঘ্রই ‘সাহেবের চিঠি’তে যোগ দিতে চলেছেন। হ্যাঁ, ঠিকই দেখছেন। অন্তত সোশ্যাল মিডিয়ায় তো এমন গুঞ্জনই শুরু হয়েছে। আর সত্যিই যদি এই গুঞ্জন সত্যি হয়, তাহলে ‘তিতলি’র পর ফের একসঙ্গে দেখা যাবে মধুপ্রিয়া এবং আয়েন্দ্রীকে।

Ayendri Roy and Madhupriya Chowdhury

পর্দার তিতলি এবং রেহানা ফের এক ধারাবাহিকে কাজ করতে চলেছেন একথা একেবারেই সত্যি। তবে সেটি ‘তিতলি ২’ ধারাবাহিক নয়, বরং ‘সাহেবের চিঠি’তেই কোনও একটি চরিত্রে এন্ট্রি হতে চলেছে আয়েন্দ্রীর। এবার এটাই দেখার, সত্যিই যদি সাহেব-চিঠির জীবনে তাঁর প্রবেশ নতুন কোনও ঝড় তোলে কিনা।

Related Articles

Back to top button