ফটোশ্যুট চলাকালীন ফস্কে যাচ্ছিল টপের ফিতে! কোনোমতে নিজেকে সামলে নিলেন মধুমিতা, দেখুন ছবি


টেলিভিশনে ‘বোঝে না বোঝে না’ সিরিয়াল থেকেই ধীরে ধীরে বাঙালির মনে ঝড় তুলতে শুরু করেছিল পাখি ওরফে মধুমিতা সরকার। সম্প্রতি ‘লভ আজকাল পরশু’ ছবিতেও নিজের জাত চিনিয়ে দিয়েছেন অভিনেত্রী। তার বোল্ড দৃষ্টি, সুঠাম শারিরীক গঠন, আবেদনময়ী ভঙ্গিতে যে কেউই ভিরমি খেতে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজেকে হট অবতারে মেলে ধরছেন তিনি। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। রোজই কোনোনা ছবি পোস্ট করে দর্শকদের ঘুম কাড়েন তিনি।

সম্প্রতি, একঝাঁক ছবি নিয়ে আবার হাজির হয়েছেন অভিনেত্রী। আকাশী রঙের বিকিনি ক্রপ টপেই উষ্ণতার পারদ চড়িয়েছেন অভিনেত্রী।ছবির পোজ দেখলে যেকেউ ভাববেন এই বুঝি তার শরীর থেকে ফস্কে গেল পোশাক। আর তাই যেন কোনোরকমে সামলাচ্ছেন অভিনেত্রী। ছবি প্রকাশ্যে আসতেই নিমেষে সোশ্যাল মিডিয়া কাঁপান মধুমিতা।

https://www.instagram.com/p/CFYsl5QJpqd/?utm_source=ig_embed

মধুমিতা সরকারের স্নিগ্ধতায় মুগ্ধ হল দর্শকমহল। নীল রঙের পোশাকে সেজে উঠেছেন মধুমিতা।এক এক দিন একেক রকম ফটোশ্যুট করিয়ে চলেছেন বোল্ড মধুমিতা। কখনো রেড হট টপে উষ্ণতা ছড়াচ্ছেন তো কখনো ব্ল্যাক ট্রান্সপারেন্ট শাড়িতে যৌনতার আবেদন ফুটিয়ে তুলছেন। শীঘ্রই ‘লাভ আজকাল পরশু’র অর্জুন মধুমিতার জুটি আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। অপেক্ষায় দর্শকরা।


Like it? Share with your friends!

671
671 points