ছবিবিনোদনভাইরালসিরিয়াল

সামনেই ভ্যালেন্টাইন ডে! স্কুলজীবনের চৌবাচ্চা দশার ছবি শেয়ার করলেন মধুমিতা সরকার

বাংলা টেলিভিশনের ‘বোঝে না বোঝে না’ (Bojhena se Bojhena) সিরিয়াল খ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। আজ সেই পাখিই ধীরে ধীরে বাঙালির মনে ঝড় তুলতে শুরু করেছে। সিরিয়াল শেষ হবার পর কেটে গেছে অনেকটা সময়। তবে জনপ্রিয়তা কমেনি বরং বেড়েছে হু হু করে।

খুব অল্প বয়সেই ইন্ডাস্ট্রিতে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন মধুমিতা। কিছুদিন আগে প্রীতম দাসগুপ্তের ছবি ‘লভ আজকাল পরশু’ ছবিতে মিষ্টি মেয়ে পাখির মোহময়ী রূপে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় হয়েছিল দর্শকদের। সম্প্রতি মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’তে টলিউডের তাবড় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) সঙ্গে পর্দা ভাগ করেন মধুমিতা।

সেদিনের পাখির বোল্ড ছবি আজকাল প্রায়ই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ইন্সটাগ্রামে ১ মিলিয়ন ফলোয়ার্স ছুঁয়েছেন মধুমিতা সরকার৷ সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ছবি ভিডিও শেয়ার করে অনুরাগীদের মাতিয়ে দেন মধুমিতা।

Madhumita Sarkar মধুমিতা সরকার

সম্প্রতি মধুমিতা একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে স্কুলের পড়ার সময়ের স্কুল ড্রেস পরে একটি ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে আজকের লাস্যময়ী মধুমিতাকে। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘ একেবারে উপযুক্ত সময় আমায় চৌবাচ্চা বলার’! অর্থাৎ স্কুলে পড়াকালীনই যে অভিনেত্রী পেকে গিয়েছিলেন তা স্বীকার করলেন নিজের মুখেই।

স্কুলড্রেসে ছবি শেয়ার হবার পর থেকেই তা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এদিকে ভ্যালেনটাইন ডে এর মাসেই স্কুল জীবনের ছবি শেয়ার করে এক নেটিজেন অভিনেত্রীকে প্রশ্ন করে বসেন, ‘এটা কি ১৪ই ফ্রেব্রুয়ারির এক্সট্রা ক্লাসের ড্রেস?’ যদিও এর কোনো উত্তর দেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button