অন্তর্বাস পরে ইংরেজি গানে বোল্ড ফটোশুটের রিল! নববর্ষের শুভেচ্ছাবার্তা জানালেন মধুমিতা


টলিউডের অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে বেশ জনপ্রিয়। ‘বোঝে না বোঝে না’ (Bojhena se Bojhena) সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী। সিরিয়ালে পাখির চরিত্রে অভিনয় মন কেড়ে ছিল বাঙালি দর্শকদের। ব্যাস! এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। সিরিয়ালের পাখিই ধীরে ধীরে বাঙালির মনে ঝড় তুলতে শুরু করেছে। সিরিয়াল শেষ হবার পর কেটে গেছে অনেকটা সময়। তবে জনপ্রিয়তা কমেনি বরং বেড়েছে হু হু করে।

খুব অল্প বয়সেই ইন্ডাস্ট্রিতে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন মধুমিতা। কিছুদিন আগে প্রীতম দাসগুপ্তের ছবি ‘লভ আজকাল পরশু’ ছবিতে মিষ্টি মেয়ে পাখির মোহময়ী রূপে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় হয়েছিল দর্শকদের। সম্প্রতি মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’তে টলিউডের তাবড় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) সঙ্গে পর্দা ভাগ করেন মধুমিতা।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। ১.২ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর। আর এই বিপুল সংখ্যক অনুগামীদের নিজের হট অ্যান্ড বোল্ড ছবি দিয়ে মাতিয়ে রাখেন মধুমিতা। যত দিন যাচ্ছে ততই যেন হটনেস বোম্বে পরিণত হচ্ছেন অভিনেত্রী। অভিনেত্রীর ছবি পুরুষ ভক্তদের হার্টবিট বাড়িয়ে দেবার জন্য যথেষ্ট। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই সেটা বোঝা যায়।

সম্প্রতি বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন লাস্যময়ী অভিনেত্রী। তবে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেও ইংরেজি গানে রিল বানিয়ে শেয়ার করেছেন মধুমিতা। আর ভিডিওতে অন্তর্বাসের সাথে একটি ব্ল্যাক কোট পরেই দেখা যাচ্ছে অভিনেত্রীকে। কোটের সামনের বোতাম খোলা, যার ফলে স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রীর অন্তর্বাস।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

নববর্ষের সকালে এমন বোল্ড ভিডিও শেয়ার হতেই ভাইরাল হতে শুরু করেছে নেটপাড়ায়। ভিডিও শেয়ার করার কিছু মিনিটের মধ্যেই দর্শকের সংখ্যা ছাড়িয়েছে ১৫ হাজার। সাথে অনুগামীদের শুভেচ্ছা বার্তায় ভোরে গিয়েছে কমেন্ট বক্স।