ছবিবিনোদনসিনেমাসিরিয়াল

‘হাত জোড় করছি মদের বিজ্ঞাপন দেবেন না’! বোতলের সাথে মধুমিতার ছবি শেয়ার হতেই মন্তব্য নেটিজনের

বাংলা টেলিভিশনের ‘বোঝে না বোঝে না’ (Bojhena se Bojhena) সিরিয়ালের অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। আজ সেই পাখিই ধীরে ধীরে বাঙালির মনে ঝড় তুলতে শুরু করেছে। সিরিয়াল শেষ হবার পর কেটে গেছে অনেকটা সময়। তবে জনপ্রিয়তা কমেনি বরং বেড়েছে হু হু করে। সিরিয়ালের অভিনেত্রী থেকে টলিউডের চেনা মুখে পরিণত হয়েছে মধুমিতা।

সোশ্যাল মিডিয়ার পর্দাতেও বেশ সক্রিয় অভিনেত্রী। বিশেষত ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা ছাড়িয়েছে ২ লক্ষেরও অধিক। সেখানে অনুগামীদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই লাস্যময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। অভিনেত্রীর ছবি দেখলে চোখ ফেরানো দায় হয়ে পড়ছে। যত দিন যাচ্ছে ততই যেন আরো বেশি লাস্যময়ী রূপে ধরা দিচ্ছেন মধুমিতা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে আবারো একটি ছবি শেয়ার করেছেন মধুমিতা। ছবিটি আসলে একটি বিজ্ঞাপনের ছবি। যেখানে লাস্যময়ী মধুমিতাকে দেখা যাচ্ছে জানলার ধরে বসে থাকতে। আর সাথে রয়েছে একটি নামি ব্রান্ডের মদের বোতল। বোঝাই যাচ্ছে বিজ্ঞাপনী ছবি এটি, ক্যাপশনেও লেখা রয়েছে সে কথা।

মধুমিতা সরকার মদের বিজ্ঞাপন Madhumita Sarcar Teachers Alcohol promotion

আসলে বর্তমানে সেলেব্রিটিদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে হামেশাই এমন ছবি চোখে পড়ে। এগুলি হল একপ্রকার টাকা উপার্জনের উপায়। টাকার জন্য বড় বড় সেলেব্রিটি থেকে অভিনেতা অভিনেত্রীরা নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন বিভিন্ন ব্রান্ডের ছবি। মধুমিতাও তাই করেছেন। কিন্তু মুখকিল হল মদের বিজ্ঞাপন করতে গিয়ে নেটিজেনদের থেকে বিরূপ মন্তব্য জুটেছে অভিনেত্রীর।

মধুমিতা সরকার মদের বিজ্ঞাপন Madhumita Sarcar Teachers Alcohol promotion

এক নেটিজেন মধুমিতার ছবিতে মন্তব্য করেছেন, ‘দিদি মদের প্রমোশন করবেন না’। সাথে রয়েছে একটি হাতজোড় করা ইমোজি। অর্থাৎ অভিনেত্রীর মদের ব্রান্ডের বিজ্ঞাপন দেখে মোটেই খুশি হননি ওই ভক্ত সেটা বোঝাই যাচ্ছে। তবে অভিনেত্রীর পোস্টটিতে কিন্তু অল্প সময়ের মধ্যেই এক হাজার লাইক ছাড়িয়ে গিয়েছে। এছাড়াও বেশ কিছু সুরাপ্রেমীরা ছবিটির প্রশংসাও করেছেন।

Related Articles

Back to top button