বিনোদন

বাথরুম থেকে স্নানের ভিডিও পোস্ট মধুমিতার! দোলের রঙ তুলতে গিয়ে কেঁদে ভাসালেন অভিনেত্রী

সানন্দা টিভির “সবিনয় নিবেদন” দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তারপর এসভিএফ প্রযোজিত স্টার জলসার “বোঝে না সে বোঝেনা” সিরিয়ালের পাখি চরিত্রের মাধ্যমেই দর্শক মনে পাকাপাকি ভাবে জায়গা করে নেন অভিনেত্রী। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও বাংলার মানুষ আজও তাকে পাখি নামেই চেনেন। ছোটোপর্দাকে বিদায় জানিয়ে অনেকদিন আগেই সিনে দুনিয়ায় পা রেখেছেন অভিনেত্রী।অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো অ্যাকটিভ থাকেন অভিনেত্রী।

‘চিনি’, ‘উত্তরণ’ এসবই তার অন্যতম জনপ্রিয় কাজ। দর্শকদের মনোরঞ্জন করতে ছবির সাথে নিত্যনতুন রিল ভিডিও করে থাকেন তিনি। ইনস্টাগ্রাম খুললেই অভিনেত্রীর প্রোফাইলে ‘রিলস’-এর ছড়াছড়ি। প্রায় দিনই নিত্য নতুন লুকের সাথে নানান রিল ভিডিও করেন তিনি।

Madhumita Sarcar On bijaya Dashami,মধুমিতা সরকার বিজয়ার সাজ

তবে সম্প্রতি বাথরুম থেকে নিজের স্নানের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী৷ ভাবছেন তো, যে এত ব্যক্তিগত ভিডিও কেন তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে গেলেন? আসলে এটা একেবারেই মজার ছলে ঘটিয়েছেন বাংলার এই মিষ্টি অভিনেত্রী। দিন কয়েক আগেই শেষ হল হোলি উৎসব।

এখন যদিও এক চিলতে আবীর মেখেই বসন্ত উতসব পালন করেন অনেকে, কিন্তু দোল মানে কিন্তু ওমন এক চিলতে আবীর মাখা নয়, বরং হুলিয়ে রঙ খেলা। এতটাই রঙ লাগানো হয় এক এক জনকে, যে চেনা দায় হয়ে পড়ে। এই কথা মাথায় রেখেই ভিডিও শেয়ার করেছেন মধুমিতা।

256501256_1085020485589205_5720186864906385636_n

আসলে তার এই ভিডিও তার সদ্য মুক্তিপ্রাপ্ত সিরিজ উত্তরণের, সেই খানের একটি ক্লিপ শেয়ার করেই মজা করে অভিনেত্রী লিখেছেন, “দোলে রঙ তোলার সময়ের অবস্থা”, ভিডিওতে তাকে কাঁদতেও দেখা যাচ্ছে। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Related Articles

Back to top button