ওয়েব সিরিজবিনোদনসিনেমা

বিতর্কের অবসান, মাথা ভরা সিঁদূর দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন মধুমিতা! স্বামী রাজদীপ

সানন্দা টিভির “সবিনয় নিবেদন” দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তারপর এসভিএফ প্রযোজিত স্টার জলসার “বোঝে না সে বোঝেনা” সিরিয়ালের পাখি চরিত্রের মাধ্যমেই দর্শক মনে পাকাপাকি ভাবে জায়গা করে নেন অভিনেত্রী। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও বাংলার মানুষ আজও তাকে পাখি নামেই চেনেন।

ছোটোপর্দাকে বিদায় জানিয়ে অনেকদিন আগেই সিনে দুনিয়ায় পা রেখেছেন অভিনেত্রী।অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো অ্যাকটিভ থাকেন অভিনেত্রী। সম্প্রতি চর্চিত অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে মিউজিক ভিডিও ‘ও মন রে’(OMon Re) রিলিজ করেছে। এবার ফের নতুন কাজ নিয়ে পর্দায় ফিরছেন মধুমিতা।

কেরিয়ারের গ্রাফ তরতরিয়ে উঠলেও মধুমিতার ব্যক্তিগত জীবন মোটেও সুখকর নন। টলিউডের জনপ্রিয় মুখ সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty) এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। মধুমিতা এবং সৌরভ দুজনেই দুজনের পেশাগত ক্ষেত্রে বেশ প্রতিষ্ঠিত। ইতিমধ্যেই বেশ কয়েকটি ওয়েবসিরিজে কাজ করে ফেলেছেন সৌরভ, অন্যদিকে মধুমিতাকেও দেখা গিয়েছে প্রীতম দাসগুপ্তের ছবি ‘লভ আজকাল পরশু’ ছবিতে, সম্প্রতি মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’তে টলিউডের তাবড় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) সঙ্গে পর্দা ভাগ করেন মধুমিতা।

২০১৫ সালে জুলাই মাসে সৌরভের সাথে বিয়ে হয় মধুমিতার৷ ২০১১ সাল থেকে কোনো এক সিরিয়ালের সেট থেকে প্রেম তাদের। কিন্তু শেষ রক্ষা হয়নি। সৌরভের সঙ্গে খুব বেশিদিন সংসার করতে পারেননি মধুমিতা। তবে ব্যক্তিগত জীবন সুখকর না হলেও পেশাগত জীবনে বেশ এগিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ইন্সটাগ্রামে অভিনেতা রাজদীপ গুপ্তর সাথে মাথা ভর্তি সিঁদূর পরে ছবি শেয়ার করেছেন মধুমিতা। আর যা ঘিরেই শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠছে তবে কি রাজদীপের গলাতেই মালা দিলেন বাংলার এই মিষ্টি অভিনেত্রী৷ আসলে বিষয়টি হল হইচই একটি নতুন ছবিতেই জুটি বাঁধছেন রাজদীপ মধুমিতা। সুকান্ত বন্দোপাধ্যায়ের গল্প ‘বটতলা’ অবলম্বনে ‘উত্তরণ ‘ ছবির শ্যুটিং এর ফাঁকেই সহ অভিনেতা রাজদীপের সাথে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button