ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

‘আমি পেলের কত বড় ফ্যান কারুর ধারণা নেই’, ক্ষণিকের ভুলে চরম ট্রোলড! এবার সাফাই দিলেন মধুমিতা

কিছুদিন আগেই প্রয়াত ব্রাজিলিয়ান কিংবদন্তী ফুটবলার পেলে(Pele)-র মৃত্যুতে শোক জ্ঞাপনে করতে গিয়ে ভুল ছবি পোস্ট করে রাতারাতি শিরোনামে উঠে এসেছিলেন ছোট পর্দার পাখি তথা জনপ্রিয় টলি নায়িকা মধুমিতা সরকার (Madhumita Sarcar)। একে তো মৃত্যুর মতো একটি সংবেদনশীল বিষয়, তার ওপর পেলে-র মতো তারকা, তাই পাবলিক ফিগার হিসাবে মধুমিতার এই ভুল ক্ষমার অযোগ্য হয়ে ওঠে নেটিজেনদের কাছে।
ঠিক কি হয়েছিল সেদিন। গত বছরের একেবারে শেষে বিগত ৩০শে ডিসেম্বর একটা যুগের অবসান ঘটিয়ে চিরঘুমের দেশে পাড়ি দেন পেলে। বিশ্ব বিখ্যাত এই ফুটবলারের প্রয়াণের দিন ফেসবুকে দুটি ছবি কোলাজ করে ক্যাপশনে অভিনেত্রী ইংরাজীতে লিখেছিলেন ‘রিপ লেজেন্ড’। কিন্তু মধুমিতার শেয়ার করা ছবির দিকে চোখ যেতেই চোখ কপালে ওঠে নেটিজেনদের।
পেলে,Pele,ব্রাজিলিয়ান ফুটবলার,Brazilian Footballer,মধুমিতা সরকার,Madhumita Sarcar,রিপ পেলে,RIP Pele,ভিনিসিয়াস জুনিয়র,Vincius Junior,ট্রোল,Troll,সোশ্যাল মিডিয়া,Social Media
সেখানে দেখা যায় অভিনেত্রীর পেজ থেকে পেলের তরুণ বয়সের ছবি ভেবে ভুলবশত শেয়ার করা হয়েছে  অপর ব্রাজিলিয়ান ফুটবলার ভিনিসিয়াস জুনিয়রের ছবি। পরে যদিও তড়িঘড়ি সেই ভুল শুধরেও নেন অভিনেত্রী। কিন্তু ততক্ষণে কার্যত দাবানলের গতিতে ছড়িয়ে পড়ে মধুমিতার শেয়ার করা ভুল ছবি।
অবশেষে এতদিন পর সেই ড্যামেজ কন্ট্রোলে নেমে সেই ভুলের সাফাই দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি আডিশন ডট কম-কে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জনিয়েছেন তিনি ইটা ভেবে কষ্ট পেয়েছেন যে পেলের মৃত্যুতে শোকজ্ঞাপন না করে লোকজন তাকে নিয়ে ট্রোল করতে ব্যস্ত ছিল।

Madhumita Sarcar On bijaya Dashami,মধুমিতা সরকার বিজয়ার সাজ

শুধু তাই নয় নিজের ভুলের সমস্ত দায় ঝেড়ে সহকারীর দিকে বল ঠেলে মধুমিতার সাফাই, ‘সহকারীকে বলি পেলের ছবি নিয়ে RIP লেজেন্ড লিখে পোস্ট করতে, দিয়ে আমি স্নানে যাই। ও বেচারা গুগল থেকে তাড়াতাড়ি ছবি নিয়ে পোস্টটা করেছে, আমি বেরিয়ে এসেই সেটা ডিলিট করেদি। ভুলবশত হয়ে গিয়েছে। মানুষ মাত্রই ভুল হয়’।

এছাড়াও অভিনেত্রীর সংযোজন ‘আমি পেলের কত বড় ফ্যান কারুর ধারণা নেই। পেলে যে স্টাইলে খেলত সেই স্টাইলসটা একটা ডান্স মুভমেন্টের মতো। ও মার্শল আর্ট থেকে শুরু করে, ও কী কী করেছিল তা আমাকে জিজ্ঞাসা করলে আমি সব হিস্ট্রি বলে দিতে পারব’।

Related Articles

Back to top button