বিনোদনভাইরালভিডিওসিনেমা

রাত যতই গভীর হয় ততই এনার্জি বাড়ে আমার! সকলের সামনে একি বললেন মধুমিতা সরকার

বাংলা টেলিভিশনের ‘বোঝে না বোঝে না’ (Bojhena se Bojhena) সিরিয়ালের অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। আজ সেই পাখিই ধীরে ধীরে বাঙালির মনে ঝড় তুলতে শুরু করেছে। সিরিয়াল শেষ হবার পর কেটে গেছে অনেকটা সময়। তবে জনপ্রিয়তা কমেনি বরং বেড়েছে হু হু করে।

মধুমিতা সরকার Madhumita Sarcar

সেদিনের পাখির বোল্ড ছবি আজকাল প্রায়ই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ইন্সটাগ্রামে ১ মিলিয়ন ফলোয়ার্স ছুঁয়েছেন মধুমিতা সরকার৷ সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ছবি ভিডিও শেয়ার করে অনুরাগীদের মাতিয়ে দেন মধুমিতা।

Madhumita Sarkar মধুমিতা সরকার Madhumita Sarcar

খুব অল্প বয়সেই ইন্ডাস্ট্রিতে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন মধুমিতা। কিছুদিন আগে প্রীতম দাসগুপ্তের ছবি ‘লভ আজকাল পরশু’ ছবিতে মিষ্টি মেয়ে পাখির মোহময়ী রূপে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় হয়েছিল দর্শকদের। সম্প্রতি মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’তে টলিউডের তাবড় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) সঙ্গে পর্দা ভাগ করেন মধুমিতা।

মধুমিতার বোল্ড চাহনি, সুঠাম শারিরীক গঠন, আবেদনময়ী ভঙ্গিতে যে কেউই ভিরমি খেতে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজেকে হট অ্যান্ড বোল্ড অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি বলেছেন যে, ‘ রাত বাড়লে এনার্জি বাড়ে আমার’।

Madhumita Sarkar মধুমিতা সরকার Madhumita Sarcar

অভিনেত্রীর এই কোথায় সহমত জানিয়েছেন আশেপাশে উপস্থিত বাকি সহকর্মীরা। আর অভিনেত্রীর এই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওতে পরিণত হয়েছে। দেখুন সেই ভাইরাল ভিডিওঃ

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Related Articles

Back to top button