বিনোদনসিনেমাসিরিয়াল

বাংলার পাখি এখন ডিজনির প্রিন্সেস! নতুন লুকের ভিডিও নিজেই শেয়ার করলেন মধুমিতা

সানন্দা টিভির “সবিনয় নিবেদন” দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তারপর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। প্রথম সিরিয়াল থেকেই দর্শকদের মন জয় করতে শুরু করেছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীতে এসভিএফ প্রযোজিত স্টার জলসার “বোঝে না সে বোঝেনা” সিরিয়ালের পাখি চরিত্রের মাধ্যমেই দর্শক মনে পাকাপাকি ভাবে জায়গা করে নেন তিনি।

এরপর প্রতীম ডি. গুপ্তার ‘লাভ আজ কাল পরশু’ ছবির হাত ধরে রুপোলি পর্দায় ডেবিউ করেন তিনি। এরপর মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি’ ছবিতে অপরাজিতা আঢ্যের  সাথে অভিনয় করেও দর্শকদের মন জয় করেছেন নায়িকা। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সৌরভ দাস। এছাড়াও ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতেও পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

Madhumita Sarkar মধুমিতা সরকার

অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো অ্যাকটিভ থাকেন অভিনেত্রী। দর্শকদের মনোরঞ্জন করতে ছবির সাথে নিত্যনতুন রিল ভিডিও করে থাকেন তিনি। ইনস্টাগ্রাম খুললেই অভিনেত্রীর প্রোফাইলে ‘রিলস’-এর ছড়াছড়ি। প্রায় দিনই নিত্য নতুন লুকের সাথে নানান রিল ভিডিও করেন তিনি। মধুমিতার কথায় ‘ছবি পোস্ট করলে কম রিঅ্যাকশন পাই এমন নয়। কিন্তু যাঁরা আমাকে পছন্দ করেন তাঁরাই ছবি দেখেন। ‘রিলস’-এ কিন্তু সেটা হয়নি। ট্রেন্ডিং কোনও ‘রিলস’ বানালে সবার তা ভালো লাগে।’

কখনও বৃষ্টির দিনেই গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে পড়ছেন,আবার কখনও বর্তমান সোশ্যাল মিডিয়া সেনসেশন গান ‘মানিকে মাগে হিঠে’ গানের সঙ্গে লিপসিং এমনই নানা ভিডিও আপলোড করেন তিনি। আর এবার ডিজনি প্রিন্সেসের লুকে ধরা দিলেন মধুমিতা সরকার। ঘুম থেকে উঠেই ক্যামেরা অন করেই দেখলেন নিজের বদলে যাওয়া লুক দেখে একেবারে অবাক নায়িকা। যা দেখে মনে হচ্ছে নিজের অজান্তেই কখন যেন ডিজনির একটা চরিত্র হয়ে উঠেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

ক্যাপশনে লিখেছেন, ‘ আর এভাবেই আমি প্রবেশ করলাম ডিজনির দুনিয়ায়…’। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন #randomness #reelitfeelit। ভিডিও পোস্ট করতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের একরাশ ভালোবাসা। কেউ লিখেছেন ‘এটা অসাধারণ’। আবার কেউ লিখেছেন ‘আরে তোমাকে তো চিনতেই পারিনি’।

Related Articles

Back to top button