বিনোদনসিনেমাসিরিয়াল

মহালয়ার সকালে সীতা রূপে পাখি! মধুমিতার পুরোনো ভিডিওয় নজর আটকেছে নেটিজেনদের

আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তাই সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল আর মানুষের অবসর সময় কাটাতে বিনোদনের অভাব হয় না। একটা ক্লিকেই হাতের মুঠোয় চলে আসে বিনোদনের হরেক রকম উপাদান। ভার্চুয়াল এই দুনিয়াতে প্রতি মুহূর্তে আসতেই থাকে নিত্যনতুন আপডেট। আর মুহূর্তে মধ্যেই সেইসব পোস্টে বয়ে যায় লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা। এভাবেই নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন পোস্ট।

বর্তমানে দরজায় কড়া নাড়ছে বাঙালির প্রিয় উৎসব দুর্গাপুজো (Durga Puja)। আর মাত্র পাঁচদিন পরেই মহালয়ার (Mohaloya) ভোরে শুভ সূচনা হতে চলেছে দেবীপক্ষের।আকাশে নীল -সাদা মেঘের ভেলায় চড়ে আসছে আগমনীর বার্তা। বাতাসে ভাসছে পুজোর গন্ধ। সামনের সপ্তাহেই মহালয়া। আর মহালয়ার সকাল মানেই বাঙালির কাছে রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের মহালয়া শোনা মাস্ট।

কারণ ওটা ছাড়া পুজোটাই অসম্পূর্ণ থেকে যায়। পুজো পুজো ফিলটাই আসে না। তবে এখন রেডিওতে মহালয়া শোনার পাশাপাশি টিভিতেও মহালয়া দেখার ভালোই প্রচলন রয়েছে। অন্যদিকে মহালয়া উপলক্ষে এখন মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে একাধিক পুরনো মহালয়ার ভিডিও।

 

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমনই একটি ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে আদিশক্তি মা দুর্গার অন্যতম রূপ হিসাবে সীতার চরিত্রে ধরা দিয়েছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sacar)। আসলে ওই ভিডিও ক্লিপিংসটি গত বছরের মহালয়ার ছোট্ট একটা ঝলক মাত্র। গতবছর পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় অন্যভাবে উপস্থাপিত করা হয়েছিল মহালয়া।

সেই মহালয়াতেই দেবী সীতার চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। তাঁর বিপরীতে রাবণের ভূমিকায় দেখা গিয়েছিল রাজেশ শর্মাকে। মহালয়ার আগেই ফের একবার এই ভিডিও প্রকাশ্যে আসায় দারুণ উচ্ছসিত মধুমিতার অনুগামীরা।

Related Articles

Back to top button