হলুদ রাঙা শাড়ির সাথে সাদা কালো অন্তর্বাসে চাবুক ফিগারে হাজির মধুমিতা! ছবি দেখে ঘাম ছুটল নেটিজেনদের


বাংলা টেলিভিশনের ‘বোঝে না বোঝে না’ (Bojhena se Bojhena) সিরিয়ালের অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। আজ সেই পাখিই ধীরে ধীরে বাঙালির মনে ঝড় তুলতে শুরু করেছে। সিরিয়াল শেষ হবার পর কেটে গেছে অনেকটা সময়। তবে জনপ্রিয়তা কমেনি বরং বেড়েছে হু হু করে।

সেদিনের পাখির বোল্ড ছবি আজকাল প্রায়ই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ইন্সটাগ্রামে ১ মিলিয়ন ফলোয়ার্স ছুঁয়েছেন মধুমিতা সরকার৷ সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ছবি ভিডিও শেয়ার করে অনুরাগীদের মাতিয়ে দেন মধুমিতা।

খুব অল্প বয়সেই ইন্ডাস্ট্রিতে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন মধুমিতা। কিছুদিন আগে প্রীতম দাসগুপ্তের ছবি ‘লভ আজকাল পরশু’ ছবিতে মিষ্টি মেয়ে পাখির মোহময়ী রূপে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় হয়েছিল দর্শকদের। সম্প্রতি মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’তে টলিউডের তাবড় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) সঙ্গে পর্দা ভাগ করেন মধুমিতা।

মধুমিতার বোল্ড চাহনি, সুঠাম শারিরীক গঠন, আবেদনময়ী ভঙ্গিতে যে কেউই ভিরমি খেতে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজেকে হট অ্যান্ড বোল্ড অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী একটি ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়াতে। ছবিতে মারকাটারি ফিগারে বোল্ড অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী।

ছবিতে হালকা হলুদ রঙের শাড়ির সাথে প্রায় ট্রান্সপারেন্ট ব্লাউজ আর কালো অন্তর্বাসে দেখে যাচ্ছে অভিনেত্রীকে। সাথে রয়েছে এলোমেলো চুল, উন্মুক্ত নাভি আর উষ্ণ চোখের চাহনি। লাস্যময়ী অভিনেত্রীর এই ছবি যে ভাইরাল হবেই সে বিষয়ে সন্দেহ নেই! আর হলও তাই, ছবি শেয়ার হবার পর থেকেই তা সুপার ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। সুপার হট মধুমিতার ছবি দেখে তো এক নেটিজন কমেন্টই করে বসেছেন ‘পুরো চাবুক ম্যাম… এমনি এমনি আপনার এমন ফ্যান!’


Like it? Share with your friends!

697
2 shares, 697 points