‘বে দরদী রাজা, যারা পাশ তো আজা’ গানে হলুদ শাড়িতে নাচ লাস্যময়ী মধুমিতার! তুমুল ভাইরাল ভিডিও


বাংলা সিনেমা জগতে মধুমিতা সরকার বেশ জনপ্রিয় নাম। বাংলা সিরিয়ালে মধুমিতার অভিনয় বেশ নজর কেড়েছে। “বোঝে না সে বোঝে না”, “কুসুমদোলার” মত সিরিয়ালে অভিনয়ের সূত্রে মধুমিতা বেশ নাম কামিয়েছেন। এরপর পা রেখেছেন বাংলা চলচ্চিত্র জগতে। বাংলা ছবি “লাভ আজ কাল পরশু (Love Aaj Kal Porshu)” ছবিতে অভিনয় করেছেন অভিনেতা অর্জুন চক্রবর্তীর সাথে।

বাঙালি এই অভিনেত্রী সোজাসাপ্টা কথা বলতেই বেশি পছন্দ করেন, তা সে নিজের প্রেমের কোথায় হোক বা ছবিতে অভিনয়। বাংলা টেলিভিশিনের পরিচালক কাম অভিনেতা সৌরভ চক্রবর্তীর সাথে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী। পরে তাদের মধ্যে সম্পর্ক ঠিক না থাকায় বিবাহ বিচ্ছেদও হয়েছে। এবিষয়ে যখনই তাকে প্রশ্ন করা হয়েছে অকপট উত্তর দিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন, কোনো সম্পর্ক হবার মানেই এই নয় যে সেটা সারাজীবন একই ভাবে থাকবে!

 

 

অকপট এই বাঙালি অভিনেত্রী মধুমিতা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। নিয়মিত নিজের ছবি ও ফোটোশুটের ছবি তুলে তা শেয়ার করেন ফ্যানেদের সাথে। বিভিন্ন সময়ে সাহসী ফটোশুট ও ভিডিওশুটে দেখা গেছে অভিনেত্রীকে। এবার তাকে দেখা গেল একটি ভিডিওতে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে একটি হলুদ রঙের শিফনের শাড়ীতে  স্লিভলেস ব্লাউজে দেখা গেছে অভিনেত্রীকে। সাথে ‘বে-দরদি রাজা,  যারা পাশ তো আজা’ গানে নেচেছেন অভিনেত্রী।

 

https://www.instagram.com/p/CGZWyYtJTRO/

ভিডিওটি শেয়ার করার সাথে ক্যাপশন দিইয়েছেন “দেশী  মোড অন”। স্লিভলেস ব্লাউজ আর শিফনের শাড়ীতে অভিনেত্রীর এই লাস্যময়ী রূপের ভিডিওটি পোস্ট হওয়ার পার্টি ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ভিডিওটির দর্শকের সংখ্যা ২৩ হাজার ছাড়িয়েছে।


Like it? Share with your friends!

667
667 points