বিনোদন

মধুমিতা জ্বরে কাবু ১মিলিয়ন অনুরাগী! সকলকে চুমু ছুঁড়ে দিলেন অভিনেত্রী

অল্পদিনেই ইন্ডাস্ট্রিতে বেশ পাকা পোক্ত জায়গা করে নিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক দিয়ে শুরু করে আজ সে টলিপাড়ার নতুন সেনসেশন। অনেক ফ্যানবেস তার। আর আজ তার ইন্সটা হ্যান্ডেলে দেখতে দেখতে ভক্তের সংখ্যা প্রায় ১ মিলিয়ন। এদিন সব ভক্তদের চুমুর সাথে ধন্যবাদও জানান অভিনেত্রী।

টেলিভিশনে ‘বোঝে না বোঝে না’ সিরিয়াল থেকেই ধীরে ধীরে বাঙালির মনে ঝড় তুলতে শুরু করেছিল পাখি ওরফে মধুমিতা সরকার। তারপর কেটে গেছে বেশ কিছুটা সময়। সম্প্রতি প্রীতম দাসগুপ্তের ছবি ‘লভ আজকাল পরশু’ ছবিতে সেই মিষ্টি মেয়ে পাখির এমন মোহময়ী রূপে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় হয়েছিল দর্শকদের। তার বোল্ড চাহনি, সুঠাম শারিরীক গঠন, আবেদনময়ী ভঙ্গিতে যে কেউই ভিরমি খেতে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজেকে হট অবতারে মেলে ধরেন তিনি।

মধুমিতা সরকারের স্নিগ্ধতায় মুগ্ধ হল দর্শকমহল। নীল রঙের পোশাকে সেজে উঠেছেন মধুমিতা।এক এক দিন একেক রকম ফটোশ্যুট করিয়ে চলেছেন বোল্ড মধুমিতা। কখনো রেড হট টপে উষ্ণতা ছড়াচ্ছেন তো কখনো ব্ল্যাক ট্রান্সপারেন্ট শাড়িতে যৌনতার আবেদন ফুটিয়ে তুলছেন। শীঘ্রই ‘লাভ আজকাল পরশু’র অর্জুন মধুমিতার জুটি আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। অপেক্ষায় দর্শকরা

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Related Articles

Back to top button