বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

অপেক্ষার অবসান! নেটিজেনদের অনুরোধে ছোট্ট কেশবের প্রথম ভিডিও শেয়ার করলেন মধুবনী

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। আর এই সিরিয়ালের হাত ধরেই অভিনেতা অভিনেত্রীরা হয়ে ওঠেন দর্শকদের একেবারে ঘরের মানুষ। বছরের বছর এমন কত সিরিয়াল যায় আর আসে। তবে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হওয়ার পরেও দর্শকদের মনে তার রেশ থেকে যায় আজীবন। স্টার জলসার এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল ভালোবাসা ডট কম (Bhalobasa Dot Com)।

এই সিরিয়ালের নায়িকা তোড়ার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami) এবং নায়ক ওমের চরিত্রে ছিলেন রাজা গোস্বামী (Raja Goswami)। সেই সিরিয়ালের সেট থেকেই তাঁদের পরিচয়।সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেম। এখন তাঁদের সম্পর্কের বয়স ১১ বছর। ২০১৬ সালে বিয়ে করেন তাঁরা। বিয়ের পাঁচ বছরের মাথায় অর্থাৎ চলতি বছরেই তাঁদের কোল আলো করে এসেছে তাঁদের পুত্র সন্তান কেশব (Keshav)।

raja goswami madhubani goswami

একমাত্র ছেলে কেশভের সুরক্ষা নিয়ে রাজা এবং মধুবনী দুজনেই ভীষণ সাবধানী। সর্বক্ষণ তাঁরা কার্যত তুলোয় মুড়ে রাখেন কেশবের। আর মধুবনী তো ছেলে অন্ত প্রাণ। ছেলে মানুষ করতে কোনো আয়া রাখবেন বলেই ঠিক করেছেন অভিনেত্রী। এখন ছেলে কেশবই তাঁর একমাত্র প্রায়োরিটি। তাই আপাতত অভিনয়েও ফিরছেন তিনি।

 

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন রাজা এবং মধুবনী দুজনেই। প্রায় ছেলের সাথে নানান মিষ্টি মুহুর্ত শেয়ার করেন তাঁরা তবে ছেলের কোনো ছবিতেই তাঁর মুখ দেখাতেন না তারকা দম্পতি। এ প্রসঙ্গে কিছুদিন আগেও মধুবনী জানিয়ে দিয়েছিলেন ‘আমরা এখন আমাদের ছেলের মুখ দেখাতে চাই না। এটা আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। যে তারকারা দেয়, সেটা তাঁদের ব্যপার, ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদেরও যদিও কোনও দিন মনে হয়, আমরা নিশ্চই দেব।’

মধুবনীর ভক্তরা সকলেই জানেন তাঁর কৃষ্ণ প্রেমের কথা। এমনকি ভগবান কৃষ্ণের নামের সাথে মিলিয়েই ছেলের নাম কেশব রেখেছেন তাঁরা। আর কৃষ্ণ জন্মাষ্টমীর পর আজকের দিনেই অবশেষে অসংখ্য ভক্তদের ইচ্ছা পূরণ হল। প্রথমবার ছেলে কেশবের মুখ দেখালেন মধুবনী। এদিন ইনস্টাগ্রামে ছেলের ছোট্ট একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে উপুর হয়ে শুয়ে রয়েছে একরত্তি কেশব। ছবি দেখা মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের একরাশ ভালোবাসা।

Related Articles

Back to top button