বিনোদনভাইরালভিডিও

তোমারে যে করিয়াছি জীবনের ধ্রুবতারা! কেশবকে কোলে বসিয়ে হারমোনিয়াম বাজিয়ে গান শোনালেন মধুবনী

দিনে দিনে বাংলা ইন্ডাস্ট্রিতে বেড়ে চলেছে স্টার কিডদের সংখ্যা। আর এই মুহুর্তে ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় স্টার কিড হয়ে উঠেছে টেলিভিশন জগতের জনপ্রিয় জুটি রাজা গোস্বামী (Raja Goswami) এবং মধুবনী গোস্বামীর (Madhubani Goswami) একমাত্র ছেলে কেশব। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’এ অভিনয়ের সূত্রেই একে অপরের প্রেমে পড়েছিলেন এই জুটি।

সেই সিরিয়াল শেষ হয়ে গেলেও আজ এই জুটি দর্শক মহলে ওম তোড়া নামেই পরিচিত। একরত্তি ছেলে কেশবকে (Keshav) নিয়ে এখন তাদের সুখের সংসার। বিয়ের ৫ বছরের মাথায় চলতি বছরেই তাঁদের কোল আলো করে এসেছে তাঁদের সোনার টুকরো ছেলে কেশব। এখন মধুবনীর ছেলে অন্ত প্রাণ। ছোট্ট একরত্তি কে ঘিরেই এখন অভিনেত্রীর দুনিয়া। তাই আপাতত অভিনয়েও ফিরছেন না তিনি।

সারাটাদিন জুড়ে খুদে কেশবকে সঙ্গ দেওয়াই তার একমাত্র কাজ। একটা মুহুর্তের জন্যও তাকে কাছ ছাড়া করেন না অভিনেত্রী। বরং তার বেড়ে ওঠার বিভিন্ন মুহুর্তকে ধরে রাখার জন্য ইতিমধ্যেই একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন রাজা মধুবনী জুটি। কেশবের দুষ্টুমি, খেলা, হাটি হাটির সমস্ত টুকরো টুকরো সময় ভিডিও আকারে জুড়ে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তারা।

নিজেদের যতটুকু ভালো রয়েছে তার সবটুকুই ছেলেকে উজার করে দিতে চান মধুবনী রাজা। কথায় বলে ছোট বেলায় কেউ যা শেখে তা আজীবন সঙ্গে সঙ্গে থাকে। এদিন পুচকেকে কোলে বসিয়ে রবীন্দ্রসংগীত গেয়ে শোনালেন মা। হারমোনিয়াম বাজিয়ে মধুবনী গান ধরলেন, “তোমারে যে করিয়াছি জীবনের ধ্রুবতারা”। অভিনেত্রী এও জানান কেশবকে প্রথম এই গানটিই শেখাবেন তিনি। গোটা ভ্লগে বাড়ির বিভিন্ন কাজ করতে করতেই খুদেকে সামলাতে দেখা যায় তাকে। মায়ের গান শুনে চুপটি করে বসে থাকে কেশব।

 

Related Articles

Back to top button