ছবিবিনোদনভাইরালসিরিয়াল

টেবিল ভর্তি রকমারি খাবারে জমজমাট মধুবনীর সাধের অনুষ্ঠান, ছবি শেয়ার হতেই ভাইরাল নেটপাড়ায়

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুবনী গৌস্বামী (Madhubani Goswami)। একসময় স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল “ভালোবাসা ডট কম” এ তাঁর অভিনয় নজর কেড়েছিল সকল দর্শকদের। পর্দায় ওম-তোড়ার দুস্টু-মিষ্টি খুনসুটি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকতো দর্শকরা।

টেলিভিশন পর্দার এই জুটি রিয়েল লাইফ জুটিতে পরিনত হয়েছে অনেক আগেই। সিরিয়ালের হিরো রাজা গৌস্বামীর (Raja Goswami) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন মধুবনী। বছর চারেক ধরে তাঁরা একে অপরের সঙ্গে সুখী দাম্পত্য জীবন কাটিয়ে আসছেন। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও জনপ্রিয় মধুবনী। আর মাঝে মধ্যেই নানান মজার মজার ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন এই দম্পতি।

মধুবনী গোস্বামী Madhubani Goswami

তবে, শেষবার দর্শকরা এই প্রিয় তারকা জুটিকে ‘প্রিয় তারকার অন্দরমহল’ এর একটি পর্বে দেখতে পেয়েছিল। ‘ভালোবাসা ডট কম’ সিরিয়ালের পর আর একসঙ্গে এই জুটিকে কোনো সিরিয়ালেই দেখা যায়নি। বেশ  কিছুদিন আগেই মধুবনী উত্তর কলকাতায় একটি বিউটি পার্লারও খুলেছে যা নিয়ে তিনি বেজায় খুশি। মাঝে মধ্যেই সেখান থেকে নিজের চুল কালার করা বা পার্লারে কখন কি অফার থাকছে সবকিছুই ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী।

মধুবনী গোস্বামী Madhubani Goswami

এসব না হয় থাক, আসল খুশির খবর হল আর কিছু দিনের মধ্যেই মা হতে চলেছেন অভিনেত্রী। এবার দুই থেকে তিন হওয়ার পালা তাঁদের। গর্ভস্থকালীন সময়েও সন্তানকে আদরে ভরিয়ে রাখেন মধুবনী। এমনকি তাঁকে পুচু বলেও ডাকেন। বেবি বাম্প নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন মধুবনী। বিগত শিবরাত্রিতেও বেবীবাম্প নিয়েই শিবের পূজা করতে দেখা গিয়েছে মধুবনীকে।
মধুবনী গোস্বামী Madhubani Goswami
সম্প্রতি আরো কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন মধুবনী। ছবিতে ৭ মাসে মধুবনীর সাধের অনুষ্ঠানের কিছু ঝলক আমরা দেখতে পাচ্ছি। ছবিতে দেখা যাচ্চে গোটা টেবিলে ভর্তি রয়েছে নানান রখম খাবারে, এককথায় বলতে গেলে জমজমাট মেনু। কি নেই তাতে মুখরোচক খাবার থেকে শুরু করে একাধিক রান্নার পদ রয়েছে সেখানে।
মধুবনী গোস্বামী Madhubani Goswami
ছবি শেয়ার করে মধুবনী লিখেছেন, ‘ আমার সাত মাসের সাধ, আয়োজন করেছেন আমার শাশুড়ি’। এর সাথে অভিনেত্রী আরো বলেন শাশুড়িকে সে ‘মামণি’ বলে ডাকে খুবই ভালোবাসে শাশুড়ি মধুবনীকে। মধুবনীর এই সাধের ছবি শেয়ার করা হলে তা বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ১৬ হাজারেরও বেশি লাইকে পরে গিয়েছে ছবিতে। সাথে রয়েছে অনেক অনেক শুভেচ্ছা।

Related Articles

Back to top button