সরকার বদলেছে কিন্তু বদলায়নি প্রেম! ১১ বছরের সম্পর্কের পর আজ এক সন্তনের বাবা-মা ওম তোরা


১১ বছর আগে ‘স্যাট করে’ রিল লাইফ প্রেমিকারই প্রেমে পড়ে গিয়েছিলেন রিয়েল লাইফ হিরো। সালটা ২০১০ স্টারজলসার ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিকের সেট থেকেই প্রেম শুরু ওম-তোরা ওরফে মধুবনী গোস্বামী ও রাজা গোস্বামীর। তারকা দম্পতির কথায়, শুরুতে নাকি একটু বেসুরেই বেজেছিল তাদের প্রেমের বীণা কিন্তু তারপর একেবারে প্রেমের জোয়ারে বানভাসি।

তারপর রিল লাইফ থেকে এক্কেবারে রিয়েল লাইফেও গাঁটছড়া বেঁধে ফেলেন মধুবনী-রাজা। আর তারপর কেটে যায় দীর্ঘ ১১ বছর। আর এই দীর্ঘ কয়েক বছরে অনেক কিছুই বদলেছে বদলায়নি তাদের প্রেমের সমীকরণ বিন্দুমাত্র বদলায়নি। তাই কদিন আগেই নেটমাধ্যমে নিজেদের প্রেমবার্ষিকী উদযাপন করতে গিয়ে ছবি শেয়ার করে রাজা লেখেন, ‘গাড়ি বদলেছে। বাড়ি বদলেছে। সরকার বদলেছে। বদলায়নি শুধু প্রেম’।এখনও রাজার মনে হয়, এই তো সে দিনের ঘটনা! চোখ বন্ধ করলেই দেখতে পান, লাল মারুতিতে পাশাপাশি বসে তিনি আর মধুবনী। গাড়ি ছোট। কিন্তু জায়গার অভাব হয়নি কোনও দিন, জানিয়েছেন অভিনেতা।

মধুবনী গোস্বামী Madhubani Goswami

অন্তঃসত্ত্বাকালেও মধুবনীকে চরম যত্নে আদরে রেখেছিলেন। আর তারপরই চার বছরের সুখী দাম্পত্য জীবন কাটানোর পর গতকাল অর্থাৎ ১০ ই মার্চ মধুবনী রাজার সংসারে আসেন নতুন অতিথি। এদিন পুত্র সন্তানের জন্মদেন মধুবনী। গতকাল স্ত্রী এবং সদ্যজাত এর সঙ্গে ছবি শেয়ার করে রাজা লেখেন, ‘আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন| ভালোবাসা দেবেন। মধুবনীর কোল আলো করে একটি পুত্র সন্তান এসেছে’। এর পাশাপাশি ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। তাঁর এই ছবিটি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Madhubani Goswami Became Mother

১১ বছরের পথচলার সব স্তর ভাগ করে নিয়েছেন তাঁরা। মা হওয়ার প্রতিটি ধাপ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন মধুবনী। ‘পূর্ণ গর্ভ’, ‘সাধ’ খাওয়ার ছবিও শেয়ার করেছেন নেটমাধ্যমে। অনুরাগীরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। ‘ ভালোবাসা ডট কম ‘ কার্যতই তাদের জীবনে সত্যি হয়ে উঠেছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)