বিনোদনসিরিয়াল

দাদা হচ্ছে কেশব! ‘গুড নিউজে’ ছয়লাপ সোশ্যাল মিডিয়া, মুখ খুললেন মধুবনী 

বাংলা টেলিভিশন দুনিয়ার  অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি (Celebrity Couple) হলেন রাজা গোস্বামী (Raja Goswami) এবং অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’ (Valobasa Dot Com)-এর হাত ধরেই তাদের পড়ার প্রেম গড়িয়েছিল বাস্তবে। আজ থেকে ৫ বছর আগে অর্থাৎ ২০১৭ সালে একে অপরের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের এই ওম-তোড়া জুটি।

মাঝে কেটে গিয়েছে ৪ বছর। এরইমধ্যে গতবছরই অর্থাৎ ২০২১ সালের ৯ এপ্রিল রাজা মধুবনীর কোল আলো করে এসেছে তাদের নয়নের মণি অর্থাৎ একমাত্র ছেলে কেশব (Keshav) ৷ এখন রাজা-মধুবনীর জীবন জুড়ে রয়েছে এই একরত্তি কেশব। এখন স্বামী সন্তান নিয়ে সুখী গৃহকোণ মধুবনীর। আদর-যত্নে সারাক্ষণ ছেলে কেশবকে তুলোয় মুড়ে রাখেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর একটি পোস্ট ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মধুবনীর সেই পোস্টটিতে সকলের নজর কেড়েছে তার বেবি বাম্প। সেই  ছবি দেখে অনেকেই ভাবতে শুরু করেছেন খুব তাড়াতাড়ি  রাজা মধুবনীর জীবনে আসছে তাদের দ্বিতীয় সন্তান। সম্প্রতি এই ঘটনার সত্যতা জানতেই এইসময় ডিজিটালের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রী মধুবনী গোস্বামীর সাথে।
মধুবনী গোস্বামী Madhubani Goswami
উত্তরে অভিনেত্রী জানিয়েছেন গোটা বিষয়টা দেখে তার ভীষণ মজা লাগছে। অভিনেত্রীর কথায় ‘আমাকে এবং রাজাকে লোকজন ফোন করে অভিনন্দন জানাচ্ছেন। তবে ব্যাপারটা একেবারেই ঠিক নয়। আমি প্রেগন্যান্ট নই।’ সেইসাথে পুরো ব্যাপারটা খোলসা করে মধুবনী বলেছেন ‘সম্প্রতি আমি একটি পুরনো ছবি পোস্ট করেছিলাম। আমার মনে হয় ওটা দেখেই নেটিজেনদের মনে হয়েছে আমি অন্তঃসত্ত্বা। কিন্তু, তা নয়। ওটা পুরনো স্ন্যাপ’।
সেইসাথে অভিনেত্রী জানিয়েছেন সবাই যখন ফোন করে তাকে অভিন্দন জানাতে শুরু করে তখন তিনি ব্যাপারটা বুঝতে পারেন। পরে যদিও মধুবনী নিজেই সবার ভুল ভাঙিয়ে দিয়েছেন। তবে শুধু মধুবনী একা নন রাজা শ্যুটিংয়ে গেলেও তাকেও নাকি সবাই শুভেচ্ছা জানাতে শুরু করেছিলেন। তবে আসল ব্যাপারটা জানতে পেরে অবাক হয়েছিলেন রাজাও।
সব শুনে রসিকতার ছলে নাকি রাজা বলেছেন, ‘আপনারা জেনে গেলেন মধুবনী প্রেগন্যান্ট! আমিই জানতে পারলাম না? তবে ভবিষ্যতে কি রাজা-মধুবনীর  দ্বিতীয় সন্তানের পরিকল্পনা রয়েছে?উত্তরে অভিনেত্রী বলেছেন, ‘এই ব্যাপারগুলো আগে থেকে বলা যায় না। হতেও পারে। সবটাই পরিস্থিতির উপর নির্ভর করবে।’

Related Articles

Back to top button