Uncategorized

ভালোবাসা ডট কমের তোড়া ভক্তদের জন্য সুখবর! বহুদিন পর পর্দায় ফিরছেন মধুবনী গোস্বামী

বাংলা টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’ (Valobasa Dot Com)-এর  কথা মনে আছে নিশ্চই। এই সিরিয়ালের নায়িকা তোড়া সেজেই অভিনয়ে প্রথম হাতেখড়ি হয়েছিল অভিনেত্রীর। এই ধারাবাহিকেই তার বিপরীতে ওম চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami)।

এই সিরিয়ালের হাত ধরেই তাঁদের পর্দার প্রেম গড়িয়েছিল বাস্তবে। সেই সূত্রেই মন দেওয়া নেওয়া হয়েছিল রাজা এবং মধুবনীর। সেই থেকেই বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ‘লাভ বার্ডস’ হয়ে উঠেছে এই জুটি। আজ থেকে ৫ বছর আগে অর্থাৎ ২০১৭ সালে একে অপরের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই সেলিব্রেটি জুটি।

পরবর্তীতে ২০২০ সালের এপ্রিল মাসে রাজা মধুবনীর কোল আলো করে আসে তাদের একমাত্র সন্তান কেশব (Keshav) ৷ বরাবরই স্বামী সন্তান নিয়ে সুখী গৃহকোণ মধুবনীর। ইদানিং এই জুটির মধ্যে রাজা সিরিয়াল করলেও বিয়ের পর থেকে সেই ভাবে আর পর্দায় দেখা যায় না অভিনেত্রীকে। রাজা এই মুহূর্তে অভিনয় করছেন ধূলোকণা সিরিয়ালে।

খড়কুটো শেষ হওয়ার পরেই কিছুদিনের বিরতি নিয়ে আবারও লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়ালে চড়ুই এর বিপরীতে অভিনয় করছেন রাজা। এরই মধ্যে টেলিপাড়ায় জোর গুঞ্জন বহুদিন পর রাজার মত তাঁর স্ত্রী তথা অভিনেত্রী মধুবনী গোস্বামীও কামব্যাক (Comeback) করতে চলেছেন ছোটপর্দায়। শুধু তাই নয় জানা যাচ্ছে,এবার একই সিরিয়ালে দেখা যাবে রাজা মধুধনীকে।

টেলিপাড়া সূত্রে খবর ধূলোকণা সিরিয়ালেই এক পার্শ্বচরিত্রে এন্ট্রি নিতে চলেছেন মধুবনী। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি লালনের ডাক্তারের মেয়ে অর্থাৎ অভিনেতা অম্বরিশ ভট্টাচার্যের মেয়ের চরিত্রের দেখা যাবে মধুবনিকে। আর এভাবেই ফের একবার লালন ফুলঝুরির মধ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে হাজির হবে সে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত নিশ্চিত ভাবে কোন আপডেট পাওয়া যায়নি। এখন মধুমনি সত্যিই অভিনয়ে ফিরছেন কিনা তা এখনও পর্যন্ত নিশ্চত নয়।

Related Articles

Back to top button