ছবিবিনোদনভাইরালসিরিয়াল

মধুবনীর কোল আলো করে এলেন ‘ভদ্রলোক’! বাবা হওয়ার খুশিতে ডগমগ রাজা

একসময়ে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কমের (Valobasa dot com) দুই প্রধান চরিত্র ওম এবং তোরা রিল লাইফকেই বানিয়েছিলেন রিয়েল লাইফ। সিরিয়ালের সেট থেকেই শুরু হয় প্রেম। এরপর বেশ কিছুদিন চলে প্রেমে হাবুডুবু খাবার পালা। সিরিয়াল শেষ হয় যায় তবে প্রেমের নৌকা চলতে থাকে একেবারে উর্ধগতিতে। শেষে ২০১৭তে চার হাত এক হয় মধুবনী গোস্বামী (Madhubani Goswami) ও রাজা গোস্বামীর (Raja Goswami)।

বিয়ের পর কেটে গিয়েছে চার ছাড়তে বছর। বিয়ের পর একেঅপরকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী। গত বছর করোনা কালেই খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী। মা হতে চলেছেন মধুবনী, নিজের বেবিবাম্প সহ ছবি পোস্ট করে জানিয়েছিলেন সেই কথা। এবার অপেক্ষার শেষ, আজ অর্থাৎ শনিবার সকালেই মধুবনীর কোল আলো করে এল ছোট্ট এক রাজপুত্র। অভিনেত্রীর স্বামী রাজা গোস্বামী নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানালেন সেই কথা।

Madhubani Goswami Became Mother

আজ সকালে স্ত্রী ও সদ্যজাত ছেলের ছবি শেয়ার করে রাজা একটি পোস্ট করেছে। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন| ভালোবাসা দেবেন। মধুবনীর  কোল আলো করে একটি পুত্র সন্তান এসেছে’। এর পাশাপাশি ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। তাঁর এই ছবিটি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আসলে ‘ভালোবাসা ডটকম’ সিরিয়াল শেষ হয়ে গেলেও সিরিয়ালের ওম-তোরার জুটিকে এখনো মনে রেখেছে দর্শক। সেই কারণে অভিনেত্রী জনপ্রিয়তা রয়েই গিয়েছে।

Madhubani Goswami Became Mother

প্রসঙ্গত, প্রেগনেন্সির কথা জানানোর পর থেকেই মাঝে মধ্যেই নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করতেন মধুবনী। কখনো স্বামীর সাথে সোহাগপুর্ন ছবি তো কখনো একই বেবিবাম্প সহ ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়াতে। যেগুলি শেয়ার হবার পরেই ভাইরাল হয়ে পড়ত। মধুবনী নিজের সাধের বেশ কিছু ছবি শেয়ার করেছিল যা ভাইরাল হয়ে পড়েছিল।

Related Articles

Back to top button