বছরের প্রথম দিনে ছেলে কেশবকে নিয়ে সকলকে শুভ নববর্ষ জানালেন মধুবনী-রাজা


টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। একসময় ভালোবাসা ডট কম (Valobasa dot com) সিরিয়ালে অভিনেতা রাজা গোস্বামীর (Raja Goswami) সাথে অভিনয় করেছিলেন। টিভির পর্দায় ওম-তোরার জুটি বেশ মনে ধরেছিল দর্শকদের। আর সিরিয়ালে অভিনয় করতে করতেই হয়ে যায় প্রেম। প্রেম থেকেই শেষমেশ ২০০১৭তে শুভ পরিণয় অর্থাৎ বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। এরপর কেটে গিয়েছে বেশ কয়েক বছর। সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় মধুবনী। অনুগামীদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই নানান ছবি শেয়ার করেন অভিনেত্রী। আর নিজের প্রেগনেন্সির কোথাও জানিয়েছিলেন গত বছর লোকডাউনেই। এরপর থেকে বেবিবাম্প সহ একাধিক ছবি শেয়ার করেন অভিনেত্রী। যা বেশ ভাইরাল হয়ে পড়েছিল। এরপর  নিজের সাধের ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। মুখরোচ আইটেম থেকে শুরু করে দারুন সমস্ত পদ দিয়ে সাধের আয়োজন করা হয়েছিল।

মধুবনী গোস্বামী Madhubani Goswami

এমাসের দ্বিতীয় সপ্তাহের প্রথম দিকে অর্থাৎ ১০ ই এপ্রিল পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। জন্ম দেবার প্রিয় সদ্যজাত ছেলের ছবি শেয়ার করেছিলেন মধুবনী ও রাজা দুজনেই। বাবা হবার পর ছবি শেয়ার করে রাজা লিখেছিলেন, আমাদের পরিবারে ভদ্রলোক এসেছেন। অন্যদিকে জন্মের পরেই নাম ঠিক করে ফেলেছিলেন মধুবনী। শিবের নামের সাথে মিল রেখে ছেলের নাম রেখেছেন কেশব।

Madhubani Goswami Became mother of a baby boy

আজ বাংলার নববর্ষ। আর নববর্ষের সকালে ছেলে কেশবকে কোলে নিয়ে মধুবনী ও রাজা মিলে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানালেন। ইনস্টাগ্রামে স্ত্রী ও ছেলে সহ একটি ছবি শেয়ার করেছেন মধুবানির স্বামী রাজা গোস্বামী। ছবিটি শেয়ার হবার পরে বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই বেশ কয়েক হাজার লাইক পরে গিয়েছে ছবিতে। সাথে রয়েছে নববর্ষের ও নতুন জীবনের জন্য শুভেচ্ছা বার্তা।

মধুবনী গোস্বামী Madhubani Goswami Raja Goswami