বিনোদনভিডিও

দর্শকদের জন্য সুখবর, ‘মাধবীলতা’র পর বড়দিনে সবাইকে চমকে কামব্যাক শ্রাবণী ভূঁইয়ার, রইল ভিডিও

বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে এখন একের পর এক নতুন সিরিয়াল শুরু হচ্ছে। যে কারণে স্বাভাবিকভাবেই শেষ হয়ে যাচ্ছে একাধিক পুরনো সিরিয়াল। কয়েকদিন আগেই যেমন শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মাধবীলতা’ (Madhabilata)। সেই স্লটে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। যদিও দর্শকরা এখনও ‘মাধবীলতা’কে ভুলে যেতে পারেননি।

শুরু হওয়ার কয়েকমাসের মধ্যেই শেষ হয়েছে মাধবী এবং তাঁর ছবিবাবুর গল্প। অল্প কয়েকদিনের মধ্যেই ভিন্ন স্বাদের গল্প নিয়ে দর্শকদের মনে স্থান করে নেওয়া এই ধারাবাহিকটির এমনভাবে আচমকা শেষ হয়ে যাওয়া এখনও অনেক দর্শকই মেনে নিতে পারেননি। সেই জন্য ফের পর্দার ‘মাধবী’ অর্থাৎ অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়াকে (Shrabani Bhunia) ফের পর্দায় ফেরানোর আর্জি জানাচ্ছিলেন তাঁরা।

Madhabilata serial

মাত্র তিন মাস ‘মাধবীলতা’ ধারাবাহিকটি চলেছে। কিন্তু এই সময়ের মধ্যেই দর্শকদের মনে স্থান করে নিয়েছেন শ্রাবণী। ধারাবাহিকের চরিত্র থেকে তিনি হয়ে উঠেছিলেন দর্শকদের ঘরের মেয়ে। ‘মাধবীলতা’ শেষ হওয়ার পর এই শ্রাবণীই একেবারে নতুন রূপে ফের পর্দায় ফিরলেন।

ধারাবাহিক অভিনেত্রী হিসেবে দুর্দান্ত সাফল্য পাওয়ার পর এবার অবশ্য একেবারে নতুন রূপে ধরা দিলেন পর্দার ‘মাধবী’। সিরিয়াল নয়, বরং এবার অভিনেত্রী হিসেবে এক নতুন প্রোজেক্টে কাজ করেছেন তিনি। বছর শেষের আগেই একটি মিউজিক ভিডিও রিলিজ করেছে শ্রাবণীর।

Shrabani Bhunia

সদ্য মুক্তি পেয়েছে ব্লুজ’এর নতুন মিউজিক ভিডিও। সেটির নাম ‘চাঁদনী রাতে’। সেখানেই দেখা গিয়েছে ‘মাধবীলতা’ খ্যাত শ্রাবণীকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই অনুরাগীদের এই সুখবর জানিয়েছেন অভিনেত্রী। বছর শেষের আগে প্রিয় ‘মাধবী’ একেবারে নতুনরূপে পর্দায় হাজির হওয়ায় স্বভাবতই খুশি দর্শকরা।

প্রসঙ্গত, অভিনেত্রী শ্রাবণী কিন্তু বাংলা টেলিভিশন জগতের বেশ পরিচিত মুখ। স্টার জলসার ‘মাধবীলতা’ ধারাবাহিকে কাজ করার আগে তাঁকে আরও একটি ধারাবাহিকে দেখেছেন দর্শকরা। জনপ্রিয় ‘জীবন সাথী’ ধারাবাহিকে কাজ করেছিলেন শ্রাবণী।

Related Articles

Back to top button