বিনোদনসিরিয়াল

মিঠাইরানিকে আরও বেশি কোনঠাসা করতে আসছে জঙ্গলের রানী মাধবীলতা! রইল হাতে গরম প্রথম প্রমো 

এখন সব বিনোদনমূলক চ্যানেলেই আসছে এক ঝাঁক নতুন সিরিয়াল। আসলে জনতা জনার্দন। এ কথা এখন মনেপ্রাণে বিশ্বাস করেন সিরিয়ালের নির্মাতারাও। তাই তো দীর্ঘদিন ধরে আর একঘেয়ে সিরিয়াল না দেখিয়ে তার পরিবর্তে নতুন চরিত্র নতুন মুখ নিয়ে শুরু হচ্ছে একের পর এক নতুন সিরিয়াল। সবদিক দিয়েই বারবার গুরুত্ব পাচ্ছে দর্শকদের চাহিদা।

এক্ষেত্রে প্রতিনিয়ত প্রতিযোগিতা চলতেই থাকে ষ্টার জলসা আর জি বাংলার মতো প্রথম সারির দুটি বিনোদন মূলক চ্যানেলের মধ্যে। প্রসঙ্গত কিছুদিন ধরেই ষ্টার জলসার পর্দায় আসতে শুরু করেছে একঝাঁক নতুন সিরিয়াল। যার মধ্যে অন্যতম হল ‘বৌমা একঘর’। এরই মধ্যে শুরু হয়েছে টেলি জগতের সুপারস্টার প্রতীক সেনের নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’।

এছাড়া লাইনে রয়েছে মোহর অভিনেত্রী সোনামনি সাহার নতুন সিরিয়াল ‘এক্কাদোক্কা’। আর বরণ অভিনেত্রী ইন্দ্রানী পালের নতুন সিরিয়াল ‘নবাব নন্দিনী’। এরই মধ্যে জল্পনাকে সত্যি করেই এসে গেল আরও একটি নতুন সিরিয়াল ‘মাধবীলতা’ (Madhabilata)-র প্রথম প্রোমো (First promo)। এই সিরিয়ালে জুটি হিসাবে দেখা যাচ্ছ বরণ সিরিয়ালের নায়ক রুদ্রিক(Rudrik) অভিনেতা সুস্মিত (Sushmit)।

আর নায়িকার চরিত্রে দেখা যাবে ‘জীবন সাথী’ (Jiban Sathi) সিরিয়ালের ঝিলম (Jhilam) অভিনেত্রী শ্রাবণীকে (Shrabani)। গতকাল রাতেই প্রকাশ্যে আসা প্রমোতে একেবারে নতুন রূপে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রাবণীকে। এই সিরিয়ালে তাকে একে গ্রামের মেয়ের চরিত্রে দেখা যাচ্ছে। সিরিয়ালে তাঁরই নাম হচ্ছে মাধবীলতা। প্রমোতে জঙ্গলের শত্রুদের সাথে মারপিঠ করতে গিয়ে তাকে পুষ্প সিনেমার কায়দায় নাকের তোলা দিয়ে হাত নিয়ে যেতে দেখা যায়. বিষয়টি নজর এড়িয়ে যায়নি নেটিজেনদের।

প্রমো দেখে জানা যাচ্ছে এই মাধবীর কাছে জঙ্গল তার প্রাণ আর গাছ তার মা। তাই প্রাণ থাকতে সে কোনো গাছকেই মাথা নোয়াতে দেবে না। জানা যাচ্ছে আগামী দিনে ফরেস্ট রেঞ্জার অফিসার হওয়ার স্বপ্ন দেখে মাধবীলতা। তাই এই জঙ্গলই হল তার সমস্ত ধ্যান জ্ঞান। সিরিয়ালে এক সময় এই একই কাজ করতে গিয়ে প্রাণ গিয়েছে তার মায়ের। সিরিয়ালে নায়ক সুস্মিতের নাম হচ্ছে সবুজ। সিরিয়ালে তারই বাবার চরিত্রে দেখা যাবে কুশল চক্রবর্তীকে।

Related Articles

Back to top button