বিনোদনসিরিয়াল

ভালো TRP থাকা সত্ত্বেও ৩ মাসে শেষ! নতুন সিরিয়ালের জল্পনার মাঝেই মুখ খুললেন ‘মাধবীলতা’ শ্রাবণী

বিনোদনমূলক চ্যানেলগুলোতে এখন নিত্যনতুন বাংলা সিরিয়ালের (Bengali Serial) মেলা। প্রতিদ্বন্দ্বী চ্যানেলকে টেক্কা দিতে নতুন সিরিয়াল শুরু হওয়া এখন প্রায় জল ভাতে পরিণত হয়েছে। গত কয়েক মাসের মধ্যেই টেলিভিশনের পর্দায় যেমন শুরু হয়েছে একাধিক সিরিয়াল, তেমনই তার কোপ গিয়ে পড়েছে অন্যান্য পুরনো  সিরিয়ালগুলোর উপর।

এমনিতে স্টার জলসার ট্রাক রেকর্ডেই আছে অল্পদিনেই সিরিয়াল শেষ করে দেওয়া।যার উদাহরণস্বরূপ  ইতিপূর্বে দেখা গিয়েছে এই চ্যানেলের ভিন্ন স্বাদের সিরিয়াল ‘বৌমা এক ঘর’ কম টিআরপির (TRP) কারণে শেষ হয়েছিল মাত্র তিন মাসেই।কিছুদিন আগেই এই তালিকায় যুক্ত হয়েছে সাংসারিক কূটকচালিমুক্ত স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মাধবীলতা’ (Madhabilata)।

Madhabilata serial

তাই সোশ্যাল মিডিয়ায় যতই ট্রোলিং হোক এত অল্পদিনে সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় দর্শকদের মতই খারাপ হয়ে গিয়েছিল এই সিরিয়ালের নায়িকা মাধবীলতা অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞা (Shrabani Bhunia)-র। তবে একথা ঠিক একদিকে যেমন সিরিয়াল শেষ হচ্ছে অন্যদিকে তেমনি নতুন সিরিয়ালের হাত ধরেই কামব্যাক করছেন একঝাঁক অভিনেতা অভিনেত্রী।

কাজেই এখন একটা সিরিয়াল শেষ হওয়ার সাথে সাময়িক মো  খারাপ হচ্ছে ঠিকই কিন্তু তারপরেই আবারও নতুন উদ্যমে নতুন সিরিয়ালে কামব্যাক করছেন কমবেশি সকলেই।এরইমধ্যে মাধবীলতা শেষ হওয়ার কিছুদিন পর থেকেই শোনা যাচ্ছে নতুন সিরিয়ালের হাত খুব তাড়াতাড়ি টেলিভিশনের পর্দায় কামব্যাক করতে চলেছেন শ্রাবণী। ইতিমধ্যেই নাকি সেই সিরিয়ালের প্রোমো শুট করে ফেলেছেন অভিনেত্রী।

বাংলা সিরিয়াল,Bengali Serial,মাধবীলতা,Madhabilata,শ্রাবণী ভুঁইঞা,Shrabani Bhunia,নতুন সিরিয়াল,New Serial

কিন্তু এই খবর ঠিক কতখানি সত্যি! সম্প্রতি তা জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সাথে।উত্তরে জল্পনা উড়িয়ে অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন ‘চারিদিকে এমনটা আমিও শুনতে পাচ্ছি। অনেকেই বলছেন নাকি প্রোমোও শুট হয়ে গিয়েছে। কিন্তু এটা সম্পূর্ণ মিথ্যে’। তবে, এরপরেই নিজের অনুরাগীদের আশস্ত করে অভিনেত্রীর জবাব ‘এটা ঠিক আমি বেশি দিন কাজ ছেড়ে দূরে থাকতে পারব না। কিন্তু এখনও নতুন কোনও কাজ শুরু করিনি। এমন কিছু হলে নিশ্চয়ই জানাব।’

Related Articles

Back to top button