বিনোদনভিডিওসিরিয়াল

TRP থাকা সত্ত্বেও ৩ মাসেই বন্ধ, এখনও ভাবলে গায়ে কাঁটা দেয়! সাক্ষাৎকারে অকপট ‘মাধবীলতা’ শ্রাবণী

বাংলা সিরিয়ালের (Bengali Serial) মিষ্টি অভিনেত্রী শ্রাবনী ভুইঁয়া (Shrabani Bhunia)। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মাধবীলতা’ (Madhabilata)-য় মুখ্য চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। এই ধারাবাহিকে গাছ অন্ত প্রাণ মাধবীর চরিত্রে শ্রাবনীর দুর্দান্ত অভিনয় মন ছুঁয়েছিল দর্শকদের।

বিশেষ করে এই চরিত্রে তার হাবভাব,চালচলন কথা ভালর ভঙ্গি থেকে সংলাপ সব কিছুই দুর্দান্ত ছাপ ফেলেছিল  দর্শকমহলে। এমনকি সিরিয়াল শেষের পরেও আজও দর্শকদের মুখে মুখে ঘোরে মাধবীলতার বলা ‘মাইনষের জাত কি এই পৃথিবীতে একাই বাঁইচবেক? আর কেউ বাঁইচবেক না? কোনো গাছ বাঁইচবেক না, কোনো পশু বাঁইচবেক নাই, কোনো পাখি বাঁইচবেক নাই?’-এর  মতো সংলাপ।

Madhabilata serial

প্রসঙ্গত স্টার জলসার ট্রাক রেকর্ডেই আছে অল্পদিনেই সিরিয়াল শেষ করে দেওয়া। যার ফলস্বরূপ ভালো টিআরপি স্কোর এবং স্লট লীডার হওয়ার পরেও কিছুদিন আগেই শেষ হয়েছে কূটকচালিমুক্ত জনপ্রিয় সিরিয়াল ‘মাধবীলতা’ (Madhabilata)। অল্পদিনেই  সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় দর্শকদের মতই খারাপ হয়ে গিয়েছিল এই সিরিয়ালের নায়িকা মাধবীলতা অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞা (Shrabani Bhunia)-রও ।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল নতুন সিরিয়ালে কামব্যাক করছেন শ্রাবনী। এমনকি শোনা যায় অভিনেত্রী নাকি প্রোমোও শ্যুট করে ফেলেছেন। এপ্রসঙ্গে সত্যি জানিয়ে সদ্য টলি টাইম নামে একটি চ্যানেলে মুখ খুলেছিলেন অভিনেত্রী। শ্রাবনী জানিয়েছেন এখনও পর্যন্ত তাঁর নিজের কাছে নতুন সিরিয়ালের কোনো খবর নেই। তবে তিনি যেহেতু কাজ পাগল তাই তিনি চান খুব তাড়াতাড়ি কাজে ফিরতে।

Madhabilata ended up with an emotional episode

এছাড়া এদিন অভিনেত্রীর কাছে তাঁর মনের মানুষের খবর জানতে জানতে চাওয়া হলে শ্রাবনী জানান তার কোনো মনের মানুষ নেই এখনও। তবে ইদানিং তিনি গাছ আর বৃষ্টির প্রেমে পড়ে যাচ্ছেন। তবে ব্যক্তিগত জীবনে শ্রাবনী নিজে যেহেতু পরিবারের সাথে সময় কাটাতে ভালোবাসেন তিনি মনের মানুষটাও যেন তেমনই হয়, এটাই চান অভিনেত্রী।

প্রসঙ্গত একসময় সিরিয়ালে মাধবীলতার ফিজিক্সে ৯৯ পাওয়া নিয়ে ব্যাপক ট্রোলিং হয়েছিল। এপ্রসঙ্গে এদিন শ্রাবনী জানান ওই ট্রোলিংটাই নাকি তার কাছে হিতে বিপরীত হয়েছিল। এরফলে আরও অনেক মানুষের কাছে পৌঁছতে পেরেছিলেন তিনি। তবে সর্বোপরি এদিন সব কিছুর জন্য বারবার স্নেহাশীষ চক্রবর্তীকে ধন্যবাদ জানান শ্রাবনী।

Related Articles

Back to top button