বিনোদনসিরিয়াল

হাতের লক্ষী পায়ে ঠেললেন মাধবীলতার ছবি বাবু! ‘রামপ্রসাদ’এর চরিত্র ফিরিয়ে ট্রোলড সুস্মিত

টেলিভিশনের পর্দায় এখন নতুন সিরিয়ালের মেলা। প্রায় প্রতি মাসেই আসছে একটা না একটা নতুন সিরিয়াল। তেমনি বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে স্টার জলসায় আসতে চলেছে নতুন ভক্তিমূলক সিরিয়াল ‘সাধক রামপ্রসাদ’ (Sadhak Ramprosad)’। বাংলার জনপ্রিয় শাক্ত কবিও সাধক রামপ্রসাদ সেনের জীবনী অবলম্বনে তৈরি হতে চলেছেন এই ভক্তিমূলক সিরিয়াল।

কিছুদিন আগেই জানা গিয়েছিল এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapith Tarapith) খ্যাত সাধক বামাক্ষ্যাপা (Bamakhyapa) অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। যদিও সকলেই জানেন গত একমাসের বেশি সময় ধরে বিরাট ঝড় বয়ে গিয়েছে অভিনেতার জীবনের ওপর দিয়ে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সাধক রামপ্রসাদ,Sadhak Ramprosad,সুস্মিত মুখার্জী,Sushmit Mukherjee

প্রেমিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Oindrila Sharma)-র মৃত্যুর পর অভিনয় থেকে শুরু করে সমাজ মাধ্যম সবকিছু থেকেই নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন অভিনেতা। তাই এই চরিত্রের অভিনয়ের প্রস্তাব তিনি গ্রহণ করবেন কিনা তা নিয়ে সন্দেহ ছিল আগেই। এরই মধ্যে টেলিপাড়ায় নতুন জল্পনা তৈরি হয় বাংলা টেলিভিশনের চকলেট বয় তথা জনপ্রিয় অভিনেতা সুস্মিত মুখার্জী (Sushmit Mukherjee)-র কাছে প্রস্তাব গিয়েছে এই সিরিয়ালের।

প্রসঙ্গত কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শেষ হয়েছে মাধবীলতা সিরিয়ালের সম্প্রচার। এই সিরিয়ালে নায়ক সবুজের চরিত্রে অভিনয় করেছিলেন সুস্মিত। তবে শোনা যাচ্ছে সিরিয়ালে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সুস্মিত। সম্প্রতি এমনই একটি পোস্ট ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সাধক রামপ্রসাদ,Sadhak Ramprosad,সুস্মিত মুখার্জী,Sushmit Mukherjee

ভাইরাল সেই পোস্টে লেখা হয়েছে ‘স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এর মূখ্য চরিত্রে চ্যানেল থেকে অফার যায় জনপ্রিয় টেলি অভিনেতা সুষ্মিত মুখার্জির কাছে!কিন্তু অভিনেতা এমন চরিত্র এই মুহুর্তে করতে রাজি হয় নি। সেজন্য পুনরায় লুকসেট হবে রামপ্রাসাদ চরিত্রের।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সাধক রামপ্রসাদ,Sadhak Ramprosad,সুস্মিত মুখার্জী,Sushmit Mukherjee

তবে এত সুন্দর একটা চরিত্রের অভিনয় করার অফার সুস্মিত ফিরিয়ে দেওয়ায় বেশ মন খারাপ তার অনুরাগীদের। আবার অনেকে বিষয়টি নিয়ে মজাও করেছেন কমেন্ট সেকশনে। সেখানে কেউ লিখেছেন ‘ও এইসব করতে পারবেনা শুধু ন্যাকামি পারে’। আবার কেউ লিখেছেন ‘সুস্মিত ব্লুজে ছাড়া ফিরবে না’।

Related Articles

Back to top button