খবরবিনোদন

গুরুতর অসুস্থ ‘চারুলতা’! শহরের বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়

বাংলা সিনেমা জগতের প্রথম সারির বর্ষীয়ান অভিনেত্রীর মধ্যে অন্যতম হলেন মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। একদিকে দিয়ে দেখতে গেলে ইন্ডাস্ট্রির অন্যতম ‘লাকি নায়িকা’ তিনি। কারণ তিনি হলেন সেই কতিপয় সৌভাগ্যবান শিল্পীদের মধ্যে অন্যতম যিনি একাধারে মৃণাল সেন, ঋত্বিক ঘটক, এবং সত্যজিৎ রায়ের মতো বাংলার দিকপাল পরিচালকদের সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছিলেন।

অভিনেত্রীর বর্তমান বয়স ৮০ বছর। বার্ধ্যকের ছাপ তার চোখে মুখে স্পষ্ট। এবার তিনি আচমকাই গুরুতর অসুস্থ হয়ে ভর্তি হলেন শহরের বেসরকারি হাসপাতালে।হাসপাতাল সূত্রে খবর, ইতিমধ্যেই বর্ষীয়ান অভিনেত্রীর পরীক্ষানিরীক্ষা শুরু হয়েছে। তাঁর রক্তে শর্করার মাত্রা বেশি, এছাড়াও তিনি দীর্ঘদিন যাবত ভুগছেন রক্তাল্পতায়। শুক্রবার, হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়ায় তাকে তরিঘরি ভর্তি করতে হয় হাসপাতালে।

অভিনেত্রীর অসুস্থতার প্রসঙ্গে মাধবী কন্যা মিমি ভট্টাচার্য জানান, “কোভিডের জন্য এত দিন মাকে হাসপাতালে এনে ঠিক মতো পরীক্ষা করানো যায়নি। কিন্তু হঠাৎ সুগার বেড়ে যাওয়ায় চিকিৎসকরে পরামর্শে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।”

প্রসঙ্গত, একটা সময় ছিল যখন মাধবী শিশুশিল্পী হয়েই পা রেখেছিলেন অভিনয় জগতে। জানা যায় ১৯৫০ সালেই শিশুশিল্পী হিসাবে প্রথম কাঁকনতলা লাইট রেলওয়ে ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তবে বর্তমানে বেশ কিছু ধারাবাহিকে তাকে দেখা দেখা গেলেও, আগের তুলনায় অভিনয় জগত থেকে নিজেকে বেশ খানিকটা দূরেই সরিয়ে রেখেছেন মাধবী।চারুলতা’ (Charulata) নামটা শুনলেই আজও বাঙালির চোখের সামনে ভেসে ওঠে একটাই নাম,তিনি হলেন মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। বাংলা সিনেমা জগতের প্রথম সারির বর্ষীয়ান অভিনেত্রীর মধ্যে অন্যতম হলেন মাধবী। bong trend -এর তরফ থেকে দ্রুত অভিনেত্রীর আরোগ্য কামনা করছি।

Related Articles

Back to top button