গানবিনোদনভাইরালভিডিও

ওহ লাভলী! চাপ নিয়ে আর নেই কোন লাভ, ‘হামি ২’ গানের ভিডিওতে নাতির সাথে বিন্দাস মদন মিত্র

বাংলার শাসকদলের অন্যতম ‘কালারফুল বয়’ নামে পরিচিত মদন মিত্র (Madan Mitra)। একইসাথে বহুমুখী প্রতিভার অধিকারী তিনি। একাধারে অভিনেতা, গায়ক, আবার অন্যদিকে দোর্দণ্ডপ্রতাপ নেতা। তবে রাজনীতির আঙিনায় থাকা অন্যান্য নেতা মন্ত্রীদের সাথে তাঁকে গুলিয়ে ফেলা একেবারেই কাম্য নয়। কারণ তিনি একেবারেই  গুরুগম্ভীর প্রকৃতির মানুষ নন।

তার মুখে সব সময় লেগে থাকে হাসি, রসিকতা৷ কখনও তিনি গায়ক, কখনও বং ক্রাশ, কখনও বা দাপুটে তৃণমূল নেতা। তার জীবন যেন আস্ত সিনেমা। নিজের উদ্যোগে ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক ভিডিও বানিয়ে ফেলেছেন মদন বাবু। মাঝেমধ্যেই হাসি মজায় ভরা নানান ভিডিও বানিয়ে শিরোনামে আসেন তিনি।

আর এবার নিজের নাতির সাথেই জুটি বেঁধে ‘হামি ২’-র (Haami 2) ‘নো চাপ’ গানে বেশ খোশ মেজাজেই ধরা দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। বাচ্চাদের এই গানে একেবারে বাচ্চাদের মেজাজেই দেখা গিয়েছে তাকে।  নিজের সেই নাচের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া শেয়ার করে নিয়েছেনমদন বাবু। যা ভাইরাল হয়েছে নিমেষের মধ্যে।

ভিডিওটির ক্যাপশনে মদন মিত্র লিখেছেন ‘চাপ নিয়ে আর নেই কোন লাভ। তাই চলো সবাই মিলে বলে উঠি নো চাপ, ওহ লাভলি’। প্রসঙ্গত গত রবিবারেই  প্রকাশ পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের নতুন সিনেমা ‘হামি ২’-এর নো চাপ গানটি। নতুন এই গানের মধ্যে দিয়ে যেন উদযাপন করা হয়েছে শৈশব কে।  আর এদিন নাতির সাথে এই গানের ভিডিওতে মদন মিত্রও যেন পৌছে গিয়েছিলেন নিজের ছোটবেলাতেই।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)


প্রসঙ্গত আজ থেকে চার বছর আগে অর্থাৎ ২০১৮ সালের ১১মে মুক্তি পেয়েছিল উইন্ডোজ প্রোডাকশনের জনপ্রিয় সিনেমা হামি। সেই থেকেই এই সিনেমার পরবর্তীর জন্য সিকুয়্যেল ‘হামি ২’ (Haami 2) দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন বাংলার দর্শক। গতবারের মতো এবারও এক ভিন্ন স্বাদের বন্ধুত্বের কথা বলতে আসছে ‘হামি ২’। এই ডিসেম্বরে বড়োদিনে ছোটদের জন্য সিনেমাহলে আসছে হামি টু।

Related Articles

Back to top button