বিনোদন

ঢুকতে দেয়নি! রাত ২.৩০ টের সময় ত্বরিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বিতারিত মদন মিত্র

বাংলার ক্রাশ বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) সঙ্গে যে টলিপাড়ার অনেক তারকারই ওঠা বসা রয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। সোশ্যাল মিডিয়ায় তুমুল সক্রিয় মদন মিত্রের জনপ্রিয়তা হার মানাবে যে কোনো তারকাকেও। আর তাকে ঘিরে প্রায়শই দেখা যায় টলি পাড়ার ‘লাভলি’ নায়িকাদের। সকলেই তার স্নেহধন্যা। নায়িকাদের ক্ষেত্রে বিজেপি তৃণমূল এসব দলের ভেদাভেদ ও মানেননা তিনি।

গত ৩ রা অগাস্ট মঙ্গলবার ছিল অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জির (Twarita Chatterjee) জন্মদিন। বিয়ের পর এই প্রথম জন্মদিন উত্তম কুমারের নাত বউ ত্বরিতার। চলতি বছরেই তরুণ কুমারের নাতি তথা অভিনেতা সৌরভ বন্দোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। ত্বরিতা সৌরভের সঙ্গে অনেকদিনেরই ওঠা বসা তৃণমূল বিধায়ক মদন মিত্রের। সেই জোর থেকেই ত্বরিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন তিনি।

Twarita Chatterjee ত্বরিতা চ্যাটার্জী

কিন্তু দম্পতি মদন মিত্রের সঙ্গে দেখা করেন ত্বরিতার জন্মদিনের পরের দিন। লাইভে এসে মদন বাবু আক্ষেপ প্রকাশ করে জানান, গতকাল আড়াইটের সময় ত্বরিতাকে শুভেচ্ছা জানাতে এসেছিলাম, তাই আমায় ঢুকতে দেওয়া হয়নি। তবে কোনো রাগ নয় এই কথায় নিছকই মজা ছিল। তাই তার মতে, বেটার লেট দ্যান নেভার।

ত্বরিতা চ্যাটার্জী Twarita Chatterjee সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

এছাড়াও তিনি জানান, এই মুহূর্তে তার সবচেয়ে প্রিয় অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জি। অনলাইভ মদন মিত্র সাফ বলেন, ‘এই মুহূর্তে যত পরিচালক বা প্রযোজক আছেন, ত্বরিতার মতো মেয়েদের এগিয়ে আনুন। ‘রানি রাসমণি’ এমনি এগোয়নি, ত্বরিতার কন্ট্রিবিউশন রয়েছে। ত্বরিতা উত্তম কুমারের পরিবারের বউ। উত্তম কুমারের নাতির বউ। দেবলীনা, গৌরব সকলের সঙ্গেই আমার ভাল রিলেশন। সৌরভ, ত্বরিতা আমার পরিবারের অংশ। আমি প্রোডাকশন করলে ত্বরিতাকে প্রধান চরিত্রে নেব।’

পাশাপাশি উত্তম কুমারের নাতি সৌরভের প্রশংসা করতেও ভোলেননি তিনি, ‘উত্তম কুমারের গানে হেমন্ত মুখোপাধ্যায়ের পর সৌরভ ছাড়া আর কেউ নয়। আমি কাউকে আমার কম্পিটিটর মনে করি না। কিন্তু সৌরভকে আমার কম্পিটিটর মনে করি।’ এভাবেই হুট করে জন্মদিনে অভিনেত্রীকে সারপ্রাইজ দিতে পৌঁছে গিয়েছিলেন বাংলার ক্রাশ মদন মিত্র, এবং তার লাইভ ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button