বিনোদনভাইরালভিডিও

পিছনে দাঁড়িয়ে নড়াচড়া করছেন রবি ঠাকুর! এদিকে রবীন্দ্র সংগীত ধরলেন মদন মিত্র, ভাইরাল ভিডিও

কালারফুল বয় মদন মিত্রের (Madan Mitra) বেজায় বৈচিত্র্যময়। তিনি একাধারে অভিনেতা, একাধারে গায়ক, আবার অন্যদিকে দোর্দণ্ডপ্রতাপ রাজনীতিক। আর সব নেতার মতো মোটেও অত গম্ভীর প্রকৃতির মানুষ নয়, তার মুখে সব সময় লেগে থাকে হাসি, রসিকতা৷ কখনও তিনি গায়ক, কখনও বং ক্রাশ, কখনও বা দাপুটে তৃণমূল নেতা। তার জীবন যেন আস্ত সিনেমা। ইতিমধ্যেই তার জীবন নিয়ে তৈরি ও হচ্ছে বায়োপিক।

সমস্ত উৎসবেই নিজের মতোন করে মাতেন কামারহাটির এই বিধায়ক। নিজের উদ্যোগে ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক ভিডিও বানিয়ে ফেলেছেন মদন বাবু। প্রকাশ্য মঞ্চে মমতা বন্দোপাধ্যায় মদন মিত্রকে বলেছিলেন, রবীন্দ্র সঙ্গীত গাইতে৷ এবার বঙ্গবাসীর জন্য রবি ঠাকুরের গান নিয়েই হাজির হলেন তিনি৷

দিন কয়েক আগেই ছিল প্রাণের ঠাকুরের জন্মদিন, রবীন্দ্র জয়ন্তী৷ সম্প্রতি, একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে হলুদ রঙের পাঞ্জাবি গায়ে দিয়ে হারমোনিয়াম ধরেছেন মদন বাবু, সাথে তার গলায় রবি ঠাকুরের অপূর্ব সৃষ্টি ‘পুরানো সেই দিনের কথা’ গানটি। তার পাশে দাঁড়িয়ে জীবন্ত রবীন্দ্রনাথ। আসলে ইনিই সেই মানুষ, যাঁকে সম্পূর্ণ রবি ঠাকুরের মতো দেখতে বলে তাকে নিয়ে একাধিক খবর হয়েছিল এক সময়।

প্রসঙ্গত, বয়স সংখ্যা মাত্র, আর এটা কেবল মুখের কথা নয় এই প্রবাদ একেবারে সত্যি প্রমাণ করে দেখিয়ে দিয়েছেন বাংলার কালারফুল বয় মদন মিত্র। রাজনীতির মানুষ হয়েও পেজ থ্রির পাতা সব সময় কাঁপান তিনি। বয়স বাড়লেও তার মনের রঙ এখনও ঝলমলে। বাংলার ক্রাশ তিনি। কোনোরকম রাজনৈতিক বক্তব্য ছাড়াও তিনি লাইভে এলে অনুরাগীরা ভীড় জমান সেখানে। সোশ্যাল মিডিয়ায় তুমুল সক্রিয় মদন মিত্রের জনপ্রিয়তা হার মানাবে যে কোনো তারকাকেও। আর তাকে ঘিরে প্রায়শই দেখা যায় টলি পাড়ার ‘লাভলি’ নায়িকাদের। সকলেই তার স্নেহধন্যা।

Related Articles

Back to top button